8 March- 2021 ।। ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


ভান্ডারিয়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা

ভান্ডারিয়া প্রতিনিধি

পিরোজপুরের ভান্ডারিয়ায় মাহিম হাসান (১৮) নামের এক কলেজ ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে পৌর শহরের দক্ষিণ ভান্ডারিয়া মহল্লার মো: শহিদুল বেপারির ছেলে এবং স্থানীয় আমান উল্লাহ মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণীর ছাত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাহিম হাসান পড়া লেখার পাশাপাশি দোকানে শ্রমিকের কাজ করত। মা-বাবার সঙ্গে অভিমান করে শনিবার রাতে নিজ বসত ঘরের পাশে একটি খালি ঘড়ের আড়ার সাথে নিজের মাফলার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ শনিবার রাতেই ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে।
ভান্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান ঘটানাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।আজ রোববার ময়না তদন্তের জন্য লাশ পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র মুবিন নিহত ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত আজ আন্তর্জাতিক নারী দিবস ৩৫০ বোতল এ্যালকোহল সহ গ্রেফতার ২ মঠবাড়িয়ায় জাতীয় পতাকার যথাযোগ্য ব্যবহার না করায় ৯ প্রতিষ্ঠানকে জরিমানা ভাণ্ডারিয়ায় নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার দেবরের বিরুদ্ধে ভাবির ধর্ষণ মামলা ঐতিহাসিক ৭ মার্চ ভাষন ও বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে পিরোজপুর জেলা পুলিশের আনন্দ উদযাপন পিরোজপুরে নদীপথে চোরাচালান সিন্ডিকেটের পিছনে কারা আজ সেই ঐতিহাসিক ৭ মার্চ