1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ভাণ্ডারিয়া মশক নিধণ ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২১ অপরাহ্ন

ভাণ্ডারিয়া মশক নিধণ ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • শেষ হালনাগাদ : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ৪৫৪ জন সংবাদটি দেখেছেন

ভাণ্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পৌর সভার উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন- ২০১৯ পালন উপরক্ষে র‌্যলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে স্থানীয় বাসস্ট্যান্ড কালিমা চত্বর থেকে “নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এই শ্লোগানকে সামনে রেখে একটি র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর সভা কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে পৌরসভার মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় পৌর কাউন্সিলর ও সাবেক (সদর) ইপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফাইজুর রশিদ খসরু, পৌর সচিব মো. আনোয়ার হোসেন, কৃষক দলের উপজেলা সভাপতি মো. মহসীন মিয়া শাহিন, পৌর সভার উপ-সহকারী মাহফুজুর রহমান প্রমূখ।
সভায় উপজেলাবাসী ডেঙ্গুজ্বরসহ নানা রোগব্যাধী থেকে রক্ষা পেতে, সকলে সুস্থ্য জীবনযাপনে গ্রাম, পাড়া-মহল্লাসহ শহরের প্রতিটি ঘরের নিজ নিজ আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখার আহবান জানান। এ সময় সরকারি, বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে সকলের উপস্থিতিতে পৌর শহরের বিভিন্ন ডোবা-নালা, ড্রেন এবং ময়লাযুক্ত স্থানে পৌর সভার পরিচ্ছন্ন কর্মীরা মশক নিধন ওষুধ প্রয়োগ করেন।এদিকে, দিবসটি পালন উপলক্ষে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীদের পরিস্কার পরিচ্ছন্ন কাজে অংশ নিতে দেখা গেছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x