1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ভাগ্নের হাতে মামা খুন | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:১৬ অপরাহ্ন

ভাগ্নের হাতে মামা খুন

  • শেষ হালনাগাদ : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১০২ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে ভাগ্নের হাতে খুন হয়েছে মামা। রবিবার (২৩ অক্টোবর) সকালে সকালে উপজেলার দক্ষিন ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ভাগ্নে মজিরুল আকনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত (মামা) অবসরপ্রাপ্ত ভেটেনারি চিকিৎসক আঃ খালেক হাওলাদার (৭০) উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের বাসিন্দা মৃতঃ হাচেন আলী হাওলাদারের ছেলে ।

জানা যায়, রবিবার সকালে আঃ খালেক হাওলাদারকে উপজেলার এলজিইডি ব্রিজ সংলগ্ন রাস্তা থেকে তুলে নিয়ে দক্ষিন ভবানীপুর গ্রামের একটি নালায় ফেলে তার সৎ বোনের ছেলে মজিরুল আকন পানিতে ডুবিয়ে হত্যা করে। পরে খবর পেয়ে স্বজনরা তাকে ওই নালা থেকে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন । এদিকে ঘটনার পর আত্মগোপনে থাকা মজিরুল আকনকে স্থানীয়রা দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মনোয়ার হোসেনের বাড়ি থেকে আটক করে ইন্দুরকানী থানা পুলিশের কাছে সোপর্দ করে।

পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, অভিযুক্ত ব্যক্তি পুলিশের হেফাজতে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাকে পিরোজপুর আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, মামা আঃ খালেকের সাথে ভাগ্নে মজিরুলের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২৩। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x