1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
বীর মুক্তিযোদ্ধা সেলিম খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা সেলিম খানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  • শেষ হালনাগাদ : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১১৫ জন সংবাদটি দেখেছেন
ইন্দুরকানী প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে করা মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী বীর মুক্তিযোদ্ধা সেলিম খানকে (৬৭) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। মঙ্গলবার জোহরের পর রাষ্ট্রীয় মর্যাদা শেষে সেলিম খানকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান সেলিম খান। তিনি উপজেলার পাড়েরহাটের বাদুরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ খানের ছেলে।

সেলিম খানকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার। এ সময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান, ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন্নেসা খানম, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান, ইন্দুরকানী থানার ওসি এনামুল হক, স্থানীয় বিভিন্ন বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মানবতাবিরোধী অপরাধে হওয়া মামলায় মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। এ মামলায় তিনি কারাগারে আছেন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x