24 September- 2020 ।। ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


বিয়ের কনে অপহরণের চেষ্টায় ছাত্রলীগের ৩ নেতার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকসহ ছাত্রলীগের দুই নেতার নামে বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

আজ রোববার পিরোজপুর সদর থানায় কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন এ মামলা দায়ের করেছে।

মামলার আসামিরা হলো জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক (২৮) শহরের বসন্ত ব্রিজ সড়ক এলাকার আক্তারুজ্জামান ফুলুর পুত্র, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম (২৬) ও মো. শাওন (২৪)। তারা দুইজনই শহরের ধূপপাশা এলাকার আবুল কালামের পুত্র।

মামলার সূত্র ও কনের পিতা দেলোয়ার হোসেন জানান, গত শুক্রবার আছর নামাজ বাদ নিজ বাসভবনে তার মেয়ের বিয়ের আক্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে জেলার ইন্দুরকানী উপজেলা থেকে বর পক্ষ তার বাড়িতে আত্মীয়-স্বজন নিয়ে আসেন। আক্দ অনুষ্ঠান শুরুর আগেই পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক অন্য আসামিদের নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

তিনি বলেন, তখন উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা বাধা দিলে তার মেয়েকে অপহরণ করতে না পেরে বর পক্ষকে নানা হুমকি দেয়। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বর পক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তাদের বাড়িতে চলে যান। এ সময় অনিরুজ্জামান অনিক হুমকি দিয়ে বলে, তার মেয়েকে আলীম ছাড়া অন্য কারও সাথে বিয়ে দেয়া যাবে না। এ সময় আলীম অনিকের সাথে ছিলো। অন্য কারও সাথে যদি বিয়ে দেয়া হয় বাসর ঘরে মেয়ের স্বামীকে হত্যা করে লাশ গুম করা হবে এবং মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়া হবে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পিতা ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু বলেন, যে ঘটনায় মামলা হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক প্রতিহিংসা।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় কনের পিতা দেলোয়ার হোসেন থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে ঘটনার বিষয়ে ক্যামেরার সামনে তিনি কথা বলতে রাজি হননি।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ