1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
বিদ্যুত সাশ্রয়ে কঠোর পিরোজপুরের পুলিশ সুপার | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

বিদ্যুত সাশ্রয়ে কঠোর পিরোজপুরের পুলিশ সুপার

  • শেষ হালনাগাদ : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪৭ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি ঃ সারাদেশের মত পিরোজপুরেও চলমান বিদ্যুত সংকটে সাশ্রয়ে কাজ করছে পিরোজপুর জেলা পুলিশ । পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান পিপিএম বিদ্যুতের সাশ্রয়ে জন্য জেলা পুলিশকে কঠোরভাবে নির্দেশ দিয়েছেন । অপ্রয়োজনীয় ও অতিরিক্ত লাইট ও পাখা চালানো থেকে বিরত থাকার জন্য বলা হয় বলে জেলা পুলিশের একটি নির্ভরযোগ্যসূত্র জানায় ।

সূত্রের খবর, বিদ্যুত সাশ্রয়ের জন্য অপ্রয়োজনে রাত ৯ টার পরে প্রতিটি রুমের লাইট বন্ধ রাখার জন্য বলা হয় । তাছাড়া দিনের বেলায় লাইট না জ্বালিয়ে সূর্যের আলো দিয়ে দাফতরিক কাজ করার জন্য বলা হয় । এছাড়াও জেলা পুলিশের প্রতিটি দপ্তরে সকল ধরনের বৈদ্যুতিক এসি ব্যবহার না করার জন্য বলা হয়েছে । এমনকি পুলিশ সুপারের কার্যলয়ের প্রতিটি এসির সংযোগ বিছিন্ন করে রাখা হয়েছে । তাছাড়া আর্ন্তজাতিক তেলের বাজার অস্তিরতার কারনে সাম্প্রতিক সময়ে দেশে জ্বালানী তেলের দাম বাড়ার ফলে নিজ কার্যালয়ে জেনারেটরও বন্ধ রেখেছেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান পিপিএম ।পুলিশ সুপারের এমন মহতী উদ্দ্যোগকে স্বাগত জানিয়েছে জেলার সকল শ্রেণী পেশার ব্যাক্তিরা।

পিরোজপুরের সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব খালিদ আবু জানান, শুনেছি পুলিশ সুপার বিদ্যুত সাশ্রয়ের জন্য কিছু কার্যকারী পদক্ষেপ নিয়েছেন । তার এ কাজগুলো সত্যিই প্রশংসনীয় ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x