28 October- 2020 ।। ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


বাবার সাথে অভিমান করে কলেজ ছা্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুরে ইশিকা মজুমদার পপি (২৩) নামের এক কলেজ ছাত্রী বাবার সাথে অভিমান করে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে পপির বাড়ি উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের গাওখালী গ্রামে।
পারিবারিক সূত্রে জানা যায়, পপি বারডেম নার্সিং ইন্সটিটিউটের ৪র্থ বর্ষের ছাত্রী। পিতার সাথে রাগারাগি করে সে নিজের রুমে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো: মুনিরুল ইসলাম মুনির বলেন, পপির বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ জানা যায় নাই। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুরে মর্গে পাঠানো হয়েছে।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রকল্প বাস্তবায়ন কোনোভাবে ব্যাহত না হয় : প্রধানমন্ত্রী সার্ভিস বুকে অন্তর্ভুক্ত করতে পারবেন প্রাথমিক শিক্ষকদের উচ্চতর ডিগ্রি ভাণ্ডারিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে বখাটেসহ এক সহযোগী আটক তুচ্ছ ঘটনায় মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম কাউখালীতে শেখ রাসেল শিশু পার্ক ও মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী