1. pirojpurpost24@gmail.com : admin :
  2. munnait2020@gmail.com : Admin : Admin
  3. kumarshuvoroy@gmail.com : pirojpurpost :
  4. amitbiswas8900@gmail.com : Amit Biswas : Amit Biswas
  5. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
বাংলাদেশে নজর ভাইবারের | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭ অপরাহ্ন

বাংলাদেশে নজর ভাইবারের

  • শেষ হালনাগাদ : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১১২ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : বাংলাদেশের তারুণ্য নির্ভর বিশাল বাজারকে লক্ষ্য রেখে ভাইবার ভিডিওকল ও গ্রুপকলে একসঙ্গে অংশগ্রণকারীদের মিটিংয়ের সুবিধা ২০ জন থেকে বাড়িয়ে ৩০ করেছে।মিটিং কিংবা পরিবারের সবাইকে নিয়ে ভিডিওকলের সুবিধায় গ্রুপ ভিডিওকল ব্যবহারকারীরা এ সুবিধা পাবেন বলে মঙ্গলবার পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে রাকুতেন ভাইবার।অনলাইন প্রশিক্ষণ কোর্স, বাসা থেকে কাজ করা এবং ভার্চুয়াল ইভেন্টকে সহজ করবে ভাইবারের এই ফিচার।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় কমিউনিটিকে সহায়তার লক্ষ্যে বিনা মূল্যে ও নিরাপদ যোগাযোগে বাংলাদেশের শীর্ষ স্থানীয় মেসেজিং অ্যাপ রাকুতেন ভাইবার-এর গ্রুপ ভিডিওকলে অংশগ্রহণকারীর সংখ্যা ৩০ জন পর্যন্ত বাড়ানোর ঘোষণা দিয়েছে।৫৫০ জন অংশগ্রহণকারীর ওপর পরিচালিত ভাইবারের একটি সাম্প্রতিক জরিপ থেকে জানা গেছে, জরিপে অংশগ্রহণকারীদের মধ্যে ৪০ শতাংশ বন্ধুদের সঙ্গে যোগাযোগে গ্রুপকল ব্যবহার করেন, ২০ শতাংশ গ্রুপকলের মাধ্যমে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন এবং ১৫ শতাংশ কাজের ক্ষেত্রে এ ফিচার ব্যবহার করেন।

এ বিষয়ে রাকুতেন ভাইবারের চিফ গ্রোথ অফিসার আনা জামেনস্কায়া বলেন, ‘ভাইবার বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় মেসেজিং অ্যাপ এবং আমরা আমাদের ব্যবহারকারীদের অভিজ্ঞতা ও সুবিধা বাড়ানোর জন্য বিভিন্ন ধরনের আপগ্রেডে ক্রমাগত কাজ করে যাচ্ছি। আমাদের বিশ্বাস, ভিডিওকলে ধারণ ক্ষমতা বাড়ানোর কারণে আরও বেশি লোক একে অপরের সঙ্গে যুক্ত হতে পারবেন।’‘এ ছাড়া তারা তাদের পছন্দের ব্র্যান্ড এবং সেলেব্রেটিদের সঙ্গে আলোচনা এবং তাদের সাম্প্রতিক কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ-খবর নিতে পারেন এ প্ল্যাটফর্মের মাধ্যমে। ভাইবার এর ব্যবহারকারীদের জন্য নিরাপদ ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করে, যেন তারা কোনো সংশয় ছাড়াই তাদের অনুভূতি শেয়ার করতে পারেন।’

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২১। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x