23 September- 2020 ।। ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


বরিশালে অনুমতি ছাড়া গোপনে ভিডিও ধারণ করায় ৩ সাংবাদিক গ্রেফতার

পিরোজপুর পোষ্ট : অনুমতি ছাড়া অসৎ উদ্দেশ্যে বিশিষ্টজনদের গোপনে ভিডিও করার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক মামুনুর রশিদ নোমানীসহ তিনজনকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।  গ্রেফতারকৃতরা হলো, মামুন অর রশিদ নোমানী, তার সহযোগী কামরুল এবং লাবু গাজী। শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে কীর্তনখোলা নদীর পাড় ত্রিশ গোডাউন এলাকা থেকে তাদের গ্রেফতার করে কোতয়ালী পুলিশ।

জানাগেছে, শনিবার সন্ধ্যা রাতে ত্রিশ গোডাউন এলাকায় ঘুরতে আসা কয়েকজন বিশিষ্ট নাগরিকের চলাচলের ভিডিও গোপনে করছিলেন নোমানী ও তার সহযোগীরা। বিষয়টি ওই বিশিষ্টজনরা টের পেলে ঘটনাস্থল থেকে দৌড়ে পালানোর চেষ্টা চালান অভিযুক্ত নোমানী, কামরুল ও লাবু গাজী। এসময়ে প্রত্যক্ষদর্শীরা ধাওয়া দিয়ে ধরে পুলিশে সোপর্দ করে তাদের।

এ ঘটনায় বরিশাল সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহম্মেদ মান্না বাদী হয়ে কোতয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

প্রসঙ্গত,  তিনি নামে-বেনামে ফেসবুক আইডি খুলে তাতে অপপ্রচার চালিয়ে মানুষের সম্মানহানী করতো বলে পুলিশের কাছে অভিযোগ এসেছে । যা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ ।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ