1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
বরগুনায় ছিলেন বুবলী | পিরোজপুর পোষ্ট ২৪
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৫০ অপরাহ্ন

বরগুনায় ছিলেন বুবলী

  • শেষ হালনাগাদ : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৭৭ জন সংবাদটি দেখেছেন
ফাইল ফটো

পিরোজপুর পোষ্ট : বর্তমান সময়ের জনপ্রিয় ও ব্যস্ত নায়িকা শবনম বুবলী। একের পর এক  ভিন্ন ভিন্ন লুকে বুবলী সবাইকে তাক লাগিয়ে দিচ্ছেন নতুন নতুন ছবি উপহার দিচ্ছেন।

বর্তমানে এ নায়িকা ‘প্রেম পুরাণ’ নামে নতুন একটি ছবির শুটিং করছেন। ছবিটির জন্য ২০শে মে থেকে বরগুনার তালতলীর লোকেশনে শুটিং শুরু হয়েছে প্রেম পুরাণ ছবির।

ত্রিভুজ প্রেমের এই ছবিতে বুবলীর বিপরীতে দুই নায়ক অভিনয় করছেন। একজন জিয়াউল রোশান অন্যজন নবাগত সাজ্জাদ হোসেন। যৌথভাবে ছবিটি পরিচালনা করছেন হাসান সিকদার ও মাসুদ মহিউদ্দিন।

চিত্রনায়িকা বুবলী জানালেন, প্রথম লটে টানা ১০ দিন শুটিং করবেন তিনি। সুন্দর একটা লোকেশনে কাজ চলছে। দারুণ একটা লোকেশনে শুট হচ্ছে। চারপাশে সমুদ্র, এক পাশে বনভূমি। এমন লোকেশনে এবার প্রথম শুট করছি। পরিবেশটা খুব উপভোগ করছি।

এদিকে, এবারের রোজার ঈদে শাকিব খানের বিপরীতে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমা। দেশব্যাপী ১০২টি হলে মুক্তি পাওয়া সিনেমাটিতেও বুবলীর অভিনয় বরাবরের মতো পছন্দ করছেন দর্শক। এছাড়া ওটিটি প্ল্যাটফরম চরকিতে ‘৭ নম্বর ফ্লোর’ নামে একটি ওয়েব সিনেমা মুক্তি পেয়েছে তার। যেখানে একজন সুপারস্টার নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন বুবলী।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x