8 March- 2021 ।। ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


বগুড়ায় বিষাক্ত মদপানে ১৬ জনের মৃত্যু; আটক ৪

অনলাইন ডেস্ক:

বগুড়ায় বিষাক্ত মদপানে ১৬ জন নিহত হওয়ার ঘটনায় করা মামলায় চারজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর থেকে রাত ১১টার মধ্যে তাদের আটক করা হয়।

বগুড়ার সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, ‘মুন হোমিও, পারুল হোমিও, করতোয়া হোমিও, করমোটেরি হাসান হোমিও হল থেকে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম আপাতত প্রকাশ করা হচ্ছে না।

বগুড়ায় ‘বিষাক্ত মদপানে’ এ পর্যন্ত আব্দুর রহিম (৪২) নামে নতুন একজনসহ ১৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত রবিবার থেকে বুধবার সকালের মধ্যে তাদের সবার মৃত্যু হয়।

পুলিশ আটজনের লাশ পোস্টমর্টেমের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অন্যরা স্ট্রোক করে মারা গেছেন বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। তবে নিহতের স্বজনরা বলছেন, মৃত্যুর আগে তারাও (নিহত) বিষাক্ত মদ পান করেছিলেন।

বিষাক্ত মদ বিক্রির বিষয়ে বগুড়া সদর থানায় সোমবার রাতে একটি মামলা হয়েছে। মামলার বাদী বিষক্রিয়ায় আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি রঞ্জুর বড় ভাই মনোয়ার। মামলায় তিনজনের নাম উল্লেখ করা হয়েছে। আসামিরা হলেন- খান হোমিও হলের মালিক শাহিনুর রহমান শাহীন, পারুল ও পুনম হোমিও হলের মালিক নুর আলম ও নুর নবী। নুর আর নুর নবী আপন দুই ভাই।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র মুবিন নিহত ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত আজ আন্তর্জাতিক নারী দিবস ৩৫০ বোতল এ্যালকোহল সহ গ্রেফতার ২ মঠবাড়িয়ায় জাতীয় পতাকার যথাযোগ্য ব্যবহার না করায় ৯ প্রতিষ্ঠানকে জরিমানা ভাণ্ডারিয়ায় নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার দেবরের বিরুদ্ধে ভাবির ধর্ষণ মামলা ঐতিহাসিক ৭ মার্চ ভাষন ও বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে পিরোজপুর জেলা পুলিশের আনন্দ উদযাপন পিরোজপুরে নদীপথে চোরাচালান সিন্ডিকেটের পিছনে কারা আজ সেই ঐতিহাসিক ৭ মার্চ