18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে ….. নাজিরপুরে জনসভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি:
মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্বের মধ্যে বাংলাদেশে যে উন্নয়ন হচ্ছে তা দেখে বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্র নায়করা আজ হতবাক। করোনার এ মহা সংকটময় মূহুর্তে বিশ্বের প্রায় সকল দেশে উন্নয়ন মূলক কাজ থমকে গেলেও বাংলাদেশের উন্নয়ন থামেনি। আর এটা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতার নেতৃত্বের কারনেই সম্ভব হয়েছে।
বিএনপি জোট সরকারের সময় বাংলাদেশ ছিলো দুর্নীতির স্বর্গ রাজ্য। কিন্তু আজ বাংলাদেশ দুর্নীতি মুক্ত। প্রধান মন্ত্রী বা তার পরিবার দুর্নীতি করেন না। তিনি কারো দুর্নীতিকে প্রশ্রয় দেন না। তিনি বিশ্বের সকল রাষ্ট্র প্রধানদের মধ্যে একজন সর্ব শ্রেষ্ট ও সৎ রাষ্ট্র প্রধান। শেখ হাসিনার নেতৃত্বে সরকারের টানা একযুগ ও শ.ম রেজাউল করিমের ২ বছরের এমপি কালে পিরোজপুর-১ (নাজিরপুর-নেছারাবাদ ও পিরোজপুর সদর) আসনের উন্নয়নের ধারা বাহিকতা সম্ভাবনা এবং সরকারের উন্নয়ন অগ্রযাত্রার দুই বছর উপলক্ষে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

বুধবার বিকালে নাজিরপুর উপজেলা শেখ রাসেল স্টেডিয়ামে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার কেশব লাল দাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত এ বিশাল সমাবেশে বক্তব্য রাখেন, পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামীলীগ উপদেষ্টা অ্যাডভোকেট চন্ডি চরন পাল, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, শ্রীরামকাঠী উত্তম কুমার মঠের প্রতিষ্ঠাতা কুমার আচার্য, জেলা স্বেচ্চা সেবকলীগের আহ্বায়ক শফিউল হক মিঠু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অনিরুজ্জামান অনিক প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান সহ পিরোজপুর জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগের এবং সগযোগী সসংগঠনের নেতাকর্মীরা।
পরে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংঙ্গীত পরিবেশন করেন সঙ্গীত শিল্পী মমতাজ বেগম, পথিক হাচান সহ আরো অনেকে। অতিথিবৃন্দ এ অনুষ্ঠান উপভোগ করেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন