1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
প্রতারণা মামলায় প্রেস ক্লাবের সহসভাপতি হাজতে | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১০ অপরাহ্ন

প্রতারণা মামলায় প্রেস ক্লাবের সহসভাপতি হাজতে

  • শেষ হালনাগাদ : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৬৮ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : প্রতারণার মামলায় ফরিদপুর প্রেস ক্লাবের সহসভাপতি শেখ ফয়েজ আহমেদকে জেল হাজতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলে  শহরের জজ কোর্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ।

ফয়েজ আহমেদ শহরের গোয়ালচামট মহল্লার খোদবক্স রোড এলাকার বাসিন্দা। তিনি ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক উৎসব চিত্র পত্রিকার নির্বাহী সম্পাদক এবং একটি অনলাইন পোর্টালের সম্পাদক। তবে পত্রিকাটি দীর্ঘদিন ধরে প্রকাশিত হয়নি।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে শেখ ফয়েজ আহমেদ আর্থিক প্রতারণা ছাড়াও বিভিন্ন মানবাধিকার সংগঠন ও ক্লাবের নামে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভীতি প্রদর্শন ও প্রভাব খাটিয়ে আসছিলেন।

প্রতারণার অভিযোগে ফয়েজের বিরুদ্ধে মামলা করেন শহরের উত্তর আলীপুর মহল্লা এলাকার বাসিন্দা লুৎফর রহমান খান।

এজাহার সূত্রে জানাযায় , লুৎফর রহমান ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি ওই ব্যাংকে মেয়াদি আমানত হিসেবে ৫০ হাজার এবং ডিপিএস (মাসিক সঞ্চয় প্রকল্প) বাবদ ২০ হাজার টাকাসহ মোট ৭০ হাজার টাকা জমা রাখেন। পরে তিনি জানতে পারেন ওই ব্যাংকের অর্থ লেনদেনের অনুমতি নেই। পরে টাকা উত্তোলনের জন্য তিনি ২০২১ সালের ১৫ জুলাই, ১৬ আগস্ট ও ৬ অক্টোবর তিন বারের মতো লিখিত আবেদন করেন। আবেদন করেও টাকা ফেরত না পাওয়ায় চলতি বছর ১৭ জুলাই তিনি মৌখিকভাবে টাকা ফেরত চাইলে শেখ ফয়েজ টাকার কথা অস্বীকার করেন এবং তাকে ভয়ভীতি দেখান। মামলায় শেখ ফয়েজ ছাড়াও ওই ব্যাংকের বর্তমান সভাপতি ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের বড় মাধবদিয়া গ্রামের বাসিন্দা এনায়েত হোসেনকে আসামি করা হয়েছে।

থানা পুলিশের ওসি জলিল বলেন, ‘প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হয়েছে শেখ ফয়েজ আহমেদকে। বিকেলেই তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

প্রসঙ্গত, শেখ ফয়েজ আহমেদ ফরিদপুর কো-অপারেটিভ ব্যাংকের সাবেক সভাপতি ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x