23 September- 2020 ।। ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


পৌর মেয়রের বিরুদ্ধে থানায় জিডি

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠী পৌর মেয়রের মো. গোলাম কবিরের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। সম্পত্তির ভাগ বাটোয়ারা সংক্রান্ত ঘটনায় হালিমা খাতুন (৯২) নামের শয্যাশায়ী এক বৃদ্ধার কাছ থেকে জোড় করে স্ট্যাম্পে আঙ্গুলের ছাপ নেয়ার অভিযোগে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় জিডি  (৩৮৭ নং) হয় ।

বৃহস্পতিবার সকাল ১০টায় হালিমা খাতুন এর ইচ্ছার বিরুদ্ধে বৃদ্ধাঙ্গুলের (টিপ) ছাপ নেয়ার  পর তার পক্ষে বিকেলে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় ওই জিডি করা হয়। হালিমা খাতুন প্রয়াত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাহিদ হোসেনের মা। হালিমা খাতুন জিডিতে অভিযোগ করেন তার ২ মেয়েকে সম্পত্তি থেকে বঞ্চিত করতে পুত্রবধু জেবুন্নেছার যোগসাজশে মেয়র কবির জবরদস্তি করে তার কাছ থেকে টিপ সই নিয়েছেন।  শুক্রবার বৃদ্ধা হালিমা খাতুনের কন্যা মারুফা বেগম ও মাকসুদা বেগম সাংবাদিকদের কাছে দেয়া এক লিখিত অভিযোগে জানান তাদের মায়ের সম্পত্তি থেকে দুই বোনকে বঞ্চিত করার জন্য মেয়র কবির তাদের পরিবারে অযাচিত হস্তক্ষেপ করছে। তারা বলেন, মেয়র কবির অসৎ উদ্দেশ্যে জোড় করে স্ট্যাম্পে আমার মায়ের টিপ সই নিয়েছেন।

এ বিষয় মেয়র মো. গোলাম কবির বলেন, জোড় করে কোনো টিপ সই নেয়া হয়নি। তিনি বলেন, ওই ভদ্র মহিলার ভাগিনা সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমের সাথে তিনি ওই পরিবারের পারিবারিক মিমাংশায় উপস্থিত ছিলেন মাত্র। তিনি বলেন হালিমা খাতুন তার  ছেলের সম্পত্তি থেকে তার প্রাপ্ত জমি (মায়ের আগে ছেলের মৃত্যুতে প্রাপ্ত অংশ) এতিম নাতিদের সেচ্ছায় দান করেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ