1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পেয়ারা বাগান দেখে উচ্ছ্বাসিত থাই রাষ্ট্রদূত | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

পেয়ারা বাগান দেখে উচ্ছ্বাসিত থাই রাষ্ট্রদূত

  • শেষ হালনাগাদ : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৩৮ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগান ভ্রমনে এলেন থাইল্যান্ডের রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর ।

শনিবার তিনি স্বরূপকাঠীতে এলে নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন ও নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবির হোসেন তাকে স্বাগত জানান। এসময় রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোরের সাথে তার দূতাবাসের বিভিন্ন কর্মকর্তারা ছিলেন ।

রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগানের নৈসর্গিক সৌন্দর্য দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন । পরে তিনি ভাসমান পেয়ারার হাট ও স্বরূপকাঠীর দর্শণীয় স্থানগুলো পরিদর্শণ করেন ।

এসময় নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন সাথে থাই রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর থাইল্যান্ড-বাংলাদেশের পর্যটনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন । এসময় উপজেলা নির্বাহী অফিসার থাই রাষ্ট্রদূতকে দক্ষিনঞ্চলের বিভিন্ন পর্যটনের এলাকা ও এ খাতে বিনিয়োগের নানা দিক তুলে ধরেন।

উল্লেখ্য, থাইল্যান্ডের রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর ও তার দূতাবাসের বিভিন্ন কর্মকর্তারা বাংলাদেশের বিভিন্ন পর্যটন এলাকাগুলো ঘুওে দেখছেন তারই অংশ হিসেবে স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগান ভ্রমনে এলেন ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x