1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পুলিশের উদ্দ্যোগে ভাণ্ডারিয়ায় অপরাধ দমনে অভিযোগ বক্স স্থাপন | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

পুলিশের উদ্দ্যোগে ভাণ্ডারিয়ায় অপরাধ দমনে অভিযোগ বক্স স্থাপন

  • শেষ হালনাগাদ : সোমবার, ১৫ জুলাই, ২০১৯
  • ৫৯২ জন সংবাদটি দেখেছেন

ভাণ্ডারিয়া প্রতিনিধিঃ ভাণ্ডারিয়ায় পুলিশের উদ্দ্যোগে অপরাধ দমন ও প্রতিরোধে নজরদারি বৃদ্ধির পাশাপাশি উপজেলাবাসী কাছথেকে তথ্য সংগ্রহে অভিযোগ বাক্স স্থাপন করা হয়েছে। উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে এ সব অভিযোগ বাক্স বসানো হয়েছে।

অপরদিকে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ বরিশাল-এর উদ্যোগে ভাণ্ডারিয়া পৌর শহরের বাসস্ট্যান্ড কালিমা চত্বরে অপরাধীদের তথ্য প্রদানের জন্য অভিযোগ বক্স এবং সংশ্লিষ্ট দপ্তরের ফোন নম্বর সম্বলিত বিলবোর্ড লাগানো হয়েছে।
অভিযোগ বক্স স্থাপনের স্থানগুলো হলো, স্থানীয় ভাণ্ডারিয়া বাসস্ট্যান্ড, উপজেলাস্থ পৈকখালী বাজার, চরখালী ফেরিঘাট সংলগ্ন গোল চত্বর, ইকড়ি বাজার, ধাওয়া, তেলিখালীসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায়।

ভাণ্ডারিয়া থানার সদ্য যোগদানকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান জানান, ভাণ্ডারিয়ায় মাদক নিয়ন্ত্রনে তার অবস্থান জিরো টর্লারেন্স। অনেকে অপরাধের নানা তথ্য দিতে চান, তবে নানা কারণে তা পাওয়া যায় না। অপরাধ দমনে গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযোগ বাক্স স্থাপন করা হয়েছে। বাক্স স্থাপনের ফলে সাধারণ মানুষ নির্বিঘ্নে অপরাধের তথ্য ওই বাক্সে জমা দিতে পারবে। পুলিশের পক্ষেও অপরাধিদের সনাক্তকরণের কাজ সহজ হবে।

অপরদিকে, থানা পুলিশের উদ্দ্যোগের ন্যায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব- ৮ বরিশাল’র উদ্যোগে ভাণ্ডারিয়া বাসষ্ট্যাণ্ড কালিমা চত্বরের ঈগল কাউন্টার সংলগ্ন একটি বৈদ্যুতিক খুটির সাথে অপরাধীদের তথ্য প্রদানের জন্য অভিযোগ বাক্স এবং সংশ্লিষ্ট দপ্তরের ফোন নম্বর সম্বলিত বিলবোর্ড স্থাপন হয়েছে।

উলে­খ্য, গতকাল রোববার বিকেলে ভাণ্ডারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বরাত দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রচার-মাইকিং পরিচালিত হয়। মাইকিংকালে স্থাপনকৃত বক্সে অপরাধীদের তথ্য প্রদানকারীদের নাম প্রকাশ না করার সর্তে এ সব বাক্সে যে কেউ গুরুত্বপূর্ণ তথ্য লিখে জানাতে পারবেন বলে জানান। এ অভিযোগ বক্স অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন এবং অপরাধীদের সনাক্ত সহজতর হবে বলে স্থানীয় পুলিশ প্রশাসন আশাবাদ ব্যক্ত করেছেন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x