1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে : প্রধানমন্ত্রী | পিরোজপুর পোষ্ট ২৪
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:২০ অপরাহ্ন

পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে : প্রধানমন্ত্রী

  • শেষ হালনাগাদ : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৮৩ জন সংবাদটি দেখেছেন
মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পিরোজপুর পোষ্ট : পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে । যেন জনগণ মনে করে, তাদের জীবন ও মান রক্ষায় পুলিশই হচ্ছে শেষ ভরসা। সেই ভরসার স্থল হিসেবে পুলিশকে জনগণের সামনে নিজেদের তুলে ধরতে হবে। সেটাই আপনারা করবেন।জীবন ও মর্যাদার সুরক্ষার জন্য পুলিশের কাছে আসা মানুষের শেষ অবলম্বন হিসেবে বাহিনীটিকে গড়ে তুলবেন ।

মঙ্গলবার বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ পুলিশের পাঁচটি বিশেষ কার্যক্রম উদ্বোধন সংশ্লিষ্ট অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব নির্দেশ দেন ।

এসময় প্রধানমন্ত্রী আরো বলেন, জঙ্গি-সন্ত্রাসবাদের বিরুদ্ধে অভিযানে পুলিশ সফলতা অর্জন করেছে। অব্যাহতভাবে মাদক নির্মূল, সাইবার ক্রাইম/গুজব, মানি লন্ডারিং, অস্ত্র চোরাকারবার, মানবপাচার রোধসহ নিরাপদ সড়ক নিশ্চিত ও রাষ্ট্রীয় সম্পদের সুরক্ষা নিশ্চিত করতে কার্যকর ভূমিকা রেখে চলছে। এগুলো যেন আর না ঘটে সেজন্য বিশেষভাবে দৃষ্টি দিতে হবে। কেননা দেশে একটা শান্তিপূর্ণ অবস্থা বজায় থাকলেই আমরা অর্থনৈতিকভাবে উন্নতি করতে পারবো।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব  মো. আখতার হোসেন অনুষ্ঠানে বক্তব্য রাখেন। পুলিশের আইজি ড. বেনজীর আহমেদ স্বাগত বক্তৃতা করেন।

প্রধানমন্ত্রীর আজকের পাঁচটি বিশেষ কার্যক্রমের মধ্যে রয়েছে- নবস্থাপিত ‘পদ্মাসেতু (উত্তর) থানা ও পদ্মাসেতু (দক্ষিণ) থানা উদ্বোধন। বাংলাদেশ পুলিশ কর্তৃক দ্বিতীয় পর্যায়ে নির্মিত ১২০টি গৃহ হস্তান্তর। নবনির্মিত ১২টি পুলিশ হাসপাতাল উদ্বোধন। বাংলাদেশ পুলিশের ৬টি নারী ব্যারাক উদ্বোধন এবং অনলাইন জিডি কার্যক্রম উদ্বোধন।

অনুষ্ঠানে গণভবনের সঙ্গে ভার্চুয়ালি রাজারবাগ পুলিশ লাইন, পদ্মাসেতু উত্তর থানা, মুন্সীগঞ্জ, মহিলা পুলিশ ব্যারাক প্রান্ত খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি), খুলনা, ময়মনসিংহ পুলিশ হাসপাতাল এবং পিরোজপুর জেলার পুলিশ লাইন প্রান্ত যুক্ত ছিল।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x