18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


পিরোজপুর জেলাজুড়ে কথিত সাংবাদিকদের ভুয়া প্রেস কার্ড – প্রেসের ষ্টিকারে সয়লাব

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুর জেলা জুড়ে বিভিন্ন গণমাধ্যমের নাম ব্যবহার করা প্রেসকার্ড ও ভুয়া প্রেস ষ্টিকারের ব্যবহার বেড়েছে । বিশেষ করে কথিত সাংবাদিকরা স্থানীয় পত্রিকার নাম, প্রেস লেখা স্টীকার ও লোগো বিভিন্ন যানবাহনে লাগিয়ে দেদারছে চলছে নানা অপকর্ম । এসব কর্মকান্ড সম্পর্কে সংশ্লিষ্ট গণমাধ্যম কর্তৃপক্ষ কিছু না জানলেও অপরাধীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে চালিয়ে যাচ্ছে বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম ।

বিভিন্ন সূত্রে জানা গেছে, ত্রুটিযুক্ত লাইসেন্স বিভিন্ন প্রাইভেটকার, অটোরিকশা, মোটরসাইকেল ইত্যাদি যানবাহনে বিভিন্ন পত্রিকার ভূয়া স্টীকার ব্যবহার করে মাদক পরিবহন, ডাকাতি, লুন্ঠনসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড পরিচালনা করছে একদল অপরাধীরা। এছাড়া এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী পত্রিকার স্টীকার প্রিন্ট ও ফটোকপি করে পুলিশি হয়রানি থেকে বাঁচতে লাইসেন্সহীন যানবাহনের মালিকদের কাছে টাকার বিনিময়ে দিচ্ছে। এসব অপরাধ বন্ধে প্রশাসনকে আরও তৎপর হবার আহবান জানিয়েছেন গণমাধ্যমের সংশ্লিষ্ট ব্যক্তিরা। বিশেষ করে স্থানীয় পত্রিকার মালিক পক্ষের অগোচরে এক শ্রেনীর কথিত সাংবাদিকরা এসব ভুয়া ষ্টিকার টাকার বিনিময়ে দিয়ে থাকে ।

ব্যক্তিগত মালিকানাধীন লাইসেন্সবিহীন বিভিন্ন যানবাহনে পত্রিকার লোগো ও স্টিকার ব্যবহার করে এসব অপরাধ সংগঠিত করার প্রবণতায় উদ্বিগ্নতা প্রকাশ করে পিরোজপুর জেলার প্রকৃত সাংবাদিকরা । এসময় তারা আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যদের এ বিষয়ে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান ।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন