1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পিরোজপুরে ১০৩ টাকায় কনস্টেবল পদে চাকুরি দিলেন নবাগত পুলিশ সুপার | পিরোজপুর পোষ্ট ২৪
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন

পিরোজপুরে ১০৩ টাকায় কনস্টেবল পদে চাকুরি দিলেন নবাগত পুলিশ সুপার

  • শেষ হালনাগাদ : সোমবার, ১ জুলাই, ২০১৯
  • ৫৫১ জন সংবাদটি দেখেছেন

মাত্র ১০৩টাকায় পুলিশের কনস্টেবল পদে চাকরি দিয়েছেন পিরোজপুরের নবাগত পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। ৩ টাকা মূল্যের একটি ফরম ও ১০০ টাকার ব্যাংক ড্রাফট ছাড়া আর একটি টাকাও দিতে হয়নি চাকুরী প্রার্থীদের। এত সহজেই মিলে গেলো সোনার হরিণখ্যাত পুলিশের চাকরি। চাকুরী প্রার্থীদের অভিবাবকরা বলছেন, পিরোজপুরের ইতিহাসে এবারই প্রথম যোগ্যতার ভিত্তিতে ও কোনো বাড়তি অর্থ লেনদেন ছাড়াই নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ হয়েছে।

কোনো ঘুষ দিতে না হওয়ায় এবং যোগ্যতার ভিত্তিতে চাকুরী পাওয়ায় খুশি শাহ জালাল শান্ত,আয়শা ও শ্রবণি ইসলামরা। তারা জানান,আমরা এতদিন শুনে এসেছি পুলিশে চাকুরি পেতে হলে কয়েক লক্ষ টাকা ঘুষ লাগে,কিন্তু এখানে পরিক্ষা দিলাম চাকুরিও পেলাম।মাত্র ১০৩ টাকার উপরে আমাদের এক টাকাও বেশি গুনতে হয়নি। তাই পিরোজপুর পুলিশ সুপারকে অসংখ্য ধন্যবাদ তিনি নিয়োগের আগে যা বলেছিলেন তার সাথে বাস্তবতার মিল পেলাম।

পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান,আমরা এবার কনস্টেবল নিয়োগে কোনো রকমের ঘুষ-দুর্নীতির অপকর্ম কেউ করতে না পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নিয়েছি এবং ভিবিন্ন এলাকায় মাইকিং করে সবাইকে সচেতন করেছি। আমাদের নিযোগ প্রক্রিয়া ১০০% স্বচ্ছ হয়েছে। তিনি আরো জানান, যারা পুলিশে চাকরি নিতে আসেন তারা প্রান্তিক ও গরিব। তাদের পারিবারিক অবস্থা অত্যন্ত দুর্বল। নিয়োগপ্রাপ্ত কয়েক জনের বাড়ির খবর নিয়ে জেনেছি অনেকেই কৃষক ও দরিদ্র পরিবারের সন্তান। তাই আমি চেষ্টা করবো এমন ধারাবাহিকতা সব সময় যেন অব্যাহত থাকে।

পিরোজপুর জেলায় এবার পুলিশের কনস্টেবল পদে চাকরি পেয়েছেন মোটঃ ৩৩ জন। তারমধ্যে নারী-১৩ ও পুরুষ-২০ জন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x