28 October- 2020 ।। ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


পিরোজপুরে সাকিল হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন ; ২ জনের পাঁচ বছরের কারাদন্ড

 

নিজস্ব প্রতিনিধি :
পিরোজপুরে ভান্ডারিয়া রেন্ট-এ মটর সাইকেল চালক সাকিল হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন ও ২ জনের পাঁচ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। আজ দুপুরে মঙ্গলবার পিরোজপুরের জেলা ও দায়রা জজ মোহা. মহিদুজ্জামান এ আদেশ দেন। এ সময় আসামীদের আরো ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।
যাবজ্জীবন দন্ড প্রাপ্ত আসামীরা হলো সোহেল রানা, মিলন ঘরামী, মাসুম বিল্লাহ ও আল-আমিন এবং পাঁচ দন্ড প্রাপ্তরা হলো হিরু ও লিটন।
নিহত সাকিল (২০) জেলার ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া সদর গ্রামের নুরুল ইসলামের পুত্র।
বাদী পক্ষের আইনজীবী এ্যাড. খান মো. আলাউদ্দিন জানান, ২০১৪ সালের ৯ মার্চ রাতে আসামী সোহেল রানা, মিলন ঘরামী, মাসুম বিল্লাহ ও আল-আমিন মোবাইল ফোন করে বাড়ি থেকে সাকিলকে ডেকে নিয়ে যায়। পরে সাকিলের মটোরসাইকেল চুরির জন্য আসামীরা সাকিলকে ভান্ডারিয়া উপজেলার শিংখালী গ্রামের একটি ধান ক্ষেতে নিয়ে যায়। রাতে সেখানে আসামীরা মটোরসাইকেলের ক্লাসের তার দিয়ে সাকিলের গলায় পিছন থেকে পেচিয়ে ধরে শ^াস রুদ্ধ করে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে পালিয়ে যায়।
এ ঘটনায় পরে লাশ উদ্ধার হলে সাকিলের মা আলেয়া বেগম বাদী হয়ে ২০১৪ সালের ১০ মার্চ ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার ২২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহনের পরে আদালত আজ এ আদেশ দেন।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রকল্প বাস্তবায়ন কোনোভাবে ব্যাহত না হয় : প্রধানমন্ত্রী সার্ভিস বুকে অন্তর্ভুক্ত করতে পারবেন প্রাথমিক শিক্ষকদের উচ্চতর ডিগ্রি ভাণ্ডারিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে বখাটেসহ এক সহযোগী আটক তুচ্ছ ঘটনায় মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম কাউখালীতে শেখ রাসেল শিশু পার্ক ও মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী