23 September- 2020 ।। ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


পিরোজপুরে পৌর কাউন্সিলর কারাগারে

নিজস্ব প্রতিনিধি :
পিরোজপুর পৌরসভার মাছিমপুরে বাড়ি দখল করা মামলায় পৌর কাউন্সিলর আব্দুল হাই হাওলাদার ও তার সহযোগী ইলিয়াসকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) পিরোজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে তাদের কারাগারে পাঠান ম্যাজিস্ট্রেট পল্লবেশ কুণ্ডু।
জানা গেছে, পিরোজপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আব্দুল হাই হাওলাদারের বিরুদ্ধে সন্ত্রাসী বাহিনী নিয়ে বাড়ি দখল ও এক বৃদ্ধাসহ কয়েকজনকে পিটিয়ে আহত করার অভিযোগে গত রোববার (৩০ আগষ্ট) রাতে একটি মামলা হয়। কমিশনার আব্দুল হাইকে প্রধান আসামি করে নামীয় ১৭ জন ও অজ্ঞাত ১৫ জন সহ ৩২ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন বৃদ্ধার পুত্রবধু মোসাম্মৎ ইতি ইসলাম।
মামলার এজাহার সূত্রে জানা যায়, পিরোজপুর সার্জিকেয়ার ক্লিনিকের সামনে একটি বসত বাড়ির জাল দলিল করে দীর্ঘদিন দখলের পায়তারা করে আসছিলেন কাউন্সিলর আব্দুল হাই। এ সংক্রান্ত একটি মামলা পিরোজপুর দেওয়ানি আদালতে চলমান রয়েছে। কিন্তু মামলা নিস্পত্তির আগেই কাউন্সিলর আব্দুল হাই গত রোববার (৩০ আগষ্ট) সকালে প্রায় ২’শ সন্ত্রাসীসহ দেশীয় অস্ত্র নিয়ে ওই বাড়িটির ওপর হামলা চালান। এসময় তারা বাড়ির বৃদ্ধ, শিশু ও নারীদের মারধর করেন। বাড়ির মালিক মোসাম্মৎ ফাতেমা বেগম (৭০) এগিয়ে এলে কাউন্সিলর হাই ও তার সহযোগীরা জি আই পাইপ দিয়ে মেরে তার বাম হাত ভেঙে দেন। এসময় বৃদ্ধার পুত্রবধুর ওপরও নির্যাতন চালানো হয়। এ দৃশ্য মোবাইল ফোনে ধারণ করতে গেলে বৃদ্ধার কলেজ পড়ুয়া নাতনিকে নির্যাতন করে মোবাইল ফোন ছিনিয়ে নেন। বাড়ীর সাড়ে পাঁচ লাখ টাকা মূল্যের মালামাল লুটপাট করে সন্ত্রাসীরা তিন-চারটি দোকান ঘর ভেঙে ফেলে এবং তাঁরকাটা দিয়ে জায়গাটি ঘিরে দেন। এরপর কাউন্সিলর আব্দুল হাইয়ের নামে সাইন বোর্ড ঝুলিয়ে দেন।
মামলার বাদী ইতি ইসলাম বলেন, মধ্যযুগীয় কায়দায় কাউন্সিলর আব্দুল হাই ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা করেন।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ