25 October- 2020 ।। ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


পিরোজপুরে নারী নির্যাতন এবং সাম্প্রতিক বিভিন্ন গণধর্ষন,ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বরিচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক বিভিন্ন গণধর্ষন,ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে পিরোজপুরে বিভিন্ন সংগঠনের মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার পিরোজপুর প্রেসক্লাব ও ক্লাব রোড়ে পৃথক তিনটি কর্মসূচি অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় পিরোজপুর প্রেসক্লাব সড়কে মানববন্ধন ও বিক্ষোভ করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ জেলা শাখা। এসময় বক্তারা সরকারের প্রতি দেশব্যাপী নারী নির্যাতন এবং সাম্প্রতিক বিভিন্ন গণধর্ষন,ধর্ষন ও নারী নির্যাতনের সুষ্ঠু বিচারের দাবি জানান।
এ সময় বক্তব্য রাখেন জেলা ছাত্র অধিকার পরিষদের সমন্ময়ক জিয়াউল হাসান,ভান্ডারিয়া উপজেলা সমন্ময়ক তরিকুল ইসলাম,নজিরপুর উপজেলার সমন্ময়ক মশিউর রহমান, জেলা সদস্য নুসরাত জাহান কেয়া প্রমূখ। এর আগে সকাল ১০টায় জেলা ছাত্র ইউনিয়ন ও মহিলা পরিষদ টাউন ক্লাব সড়কে একই কর্মসূচি পালন করে।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড মারা গেল নির্যাতিত গৃহকর্মী শিশু সাদিয়া মাস্কের ব্যবহার কমেছে পিরোজপুরে পিরোজপুরের ঘটনা নিয়ে বাংলাদেশ সরকারের ওপর চীন সরকার আস্থাশীল মিয়ানমার রোহিঙ্গাদের ফেরত নেবে বলছে চীন এবার পুজোতে পুলিশের পরামর্শ পুজো জুড়ে বৃষ্টি