1. pirojpurpost24@gmail.com : admin :
  2. shuvo.inseecement@gmail.com : Admin : Admin
  3. kumarshuvoroy@gmail.com : pirojpurpost :
  4. amitbiswas8900@gmail.com : Amit Biswas : Amit Biswas
  5. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পিরোজপুরে ডিবিকে বিভক্ত করা হয়েছে | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

পিরোজপুরে ডিবিকে বিভক্ত করা হয়েছে

  • শেষ হালনাগাদ : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৭ জন সংবাদটি দেখেছেন
প্রতীকি ছবি
নিজস্ব প্রতিনিধি : পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) দক্ষিণ বিভাগ ও উত্তর বিভাগ নামে দুটি ভাগে বিভক্ত করা হয়েছে।এর একটি পিরোজপুর জেলা পুলিশ সুপারের কার্যালয় ডিবি অফিস থেকে পরিচালিত হবে । অন্যটি মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়ন পরিষদের দোতলায় নেওয়া ডিবি দক্ষিণ বিভাগ এর অফিস থেকে পরিচালিত হবে । পিরোজপুর জেলার পিরোজপুর সদর, নেছারাবাদ (স্বরূপকাঠি) , নাজিরপুর ও ইন্দুরকানি থানা এলাকা নিয়ে জেলা গোয়েন্দা শাখা উত্তর বিভাগ এবং মঠবাড়িয়া, ভান্ডারিয়া ও কাউখালী থানা এলাকা নিয়ে জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ নামে নতুন শাখা চালু করা হয়েছে।
ডিবি (ডিটেকটিভ ব্রাঞ্চ) বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি বিশেষায়িত ইউনিট। এটি বেশিরভাগ ক্ষেত্রে স্পর্শকাতর মামলার তদন্ত কার্যক্রম ও বিশেষ অভিযানে কাজ করে। ইতোমধ্যে মঠবাড়িয়ার ডিবি অফিস থেকে পেশাগত দায়িত্ব পালন ও অফিস কার্যক্রম পরিচালনা শুরু করেছে পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিন ।জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পিরোজপুর জেলা দক্ষিণ বিভাগের নতুন এই শাখার প্রথম অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়েছেন পুলিশ পরিদর্শক ( নিঃ) মো. আসলাম উদ্দিন।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) ও ডিবি পুলিশ দক্ষিনের মুখপাত্র মোহাম্মদ ইব্রাহীম জানান, পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এখন থেকে দুই ভাগে বিভক্ত হয়ে দায়িত্ব পালন করবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের এ উদ্যোগের ফলে এতদ্বঞ্চলের অপরাধ দমন,কিশোর গ্যাংদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার সহ বিশেষ অভিযানে থানা পুলিশের সাথে সমন্বয় করে ডিবি পুলিশ শতভাগ সক্রিয় থাকবে।
আর অতিরিক্ত পুলিশ সুপার ( পিরোজপুর সদর সার্কেল) ও ডিবি পুলিশ উত্তরের মুখপাত্র থান্দার খায়রুল হাসান জানান, এর মাধ্যমে অপরাধ দমনে আরো কার্যকারী ভূমিকা পালন করবে ডিবি পুলিশ ।
আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২১। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x