23 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


পিরোজপুরে ঘরে ঘরে শীতবস্ত্র নিয়ে গেলেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের সদর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ছিন্নমূল ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত সদর উপজেলার আবাসন, গুচ্ছগ্রাম,শারিকতলাসহ বিভিন্ন গ্রাম ঘুরে ছিন্নমূল ও শীতার্তদের মাঝে কয়েক শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসণ) মোল্লা আজাদ হোসেন,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান,জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মন্ডল,সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল প্রমূখ।

এ সময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন,অস্বচ্ছল মানুষের পাশে সমাজের স্বচ্ছল মানুষের এগিয়ে আসা উচিৎ।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ