5 March- 2021 ।। ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


পিরোজপুরের শহিদুলসহ দুই মূর্তি পাচারকারী রাজধানীতে আটক

অনলাইন ডেস্ক:

রাজধানীর শাহ আলী এলাকা থেকে ৩৪ কেজি ওজনের একটি কষ্টিপাথরের তৈরি মূর্তিসহ দুই পাচারকারী চক্রের সদস্যকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
বুধবার সকালে সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী বলেন, গতকাল বিকেল ৪টা ১০ মিনিটে র‌্যাব-৪ এর একটি দল তাদের আটক করে।
তিনি আরও বলেন, ৩৪ কেজি ওজনের কষ্টিপাথরের তৈরি লক্ষ্মী নারায়ণের মূর্তি ছাড়াও তাদের ব্যবহৃত চারটি মোবাইল ফোন এবং নগদ ১৪ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়েছে।
আটক ব্যক্তিরা হলেন— মিজানুর রহমান (৪০) ও মো. শহিদুল ইসলাম (৪১)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, মিজানুরের বাড়ি রাজবাড়ী এবং শহিদুলের বাড়ি পিরোজপুর জেলায়।
জিয়াউর রহমান বলেন, আটক চক্রের দুই সদস্য দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে দুর্লভ প্রত্নতাত্ত্বিক নিদর্শন সংগ্রহ করে বিদেশে পাচার করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
নন্দীগ্রামে থেকেই প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদির ঢাকা সফর চূড়ান্ত : যেতে পারেন গোপালগঞ্জেও অন্ধ ভিক্ষুকের দাযিত্ব নিলেন মানবিক পুলিশ এএসআই জাহিদ মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য বৈঠক প্রধানমন্ত্রী টিকা নিয়েছেন কাউখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের: যুবক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত