1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পিরোজপুরের ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্র হত্যার আসামী চট্টগ্রাম থেকে গ্রেপ্তার | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

পিরোজপুরের ভান্ডারিয়ায় মাদ্রাসা ছাত্র হত্যার আসামী চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

  • শেষ হালনাগাদ : শনিবার, ৩ আগস্ট, ২০১৯
  • ৭২৭ জন সংবাদটি দেখেছেন

ভান্ডারিয়া প্রতিনিধি ঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় কিশোরকে খুন করে পালিয়ে চট্টগ্রামে আত্মগোপন করা সোহেল হাওলাদার নামে এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার চা-বোর্ড এলাকা থেকে উক্ত সোহেলকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পিবিআই পরিদর্শক (মেট্রো) সাইফুদ্দিন আনোয়ার। গ্রেফতার সোহেল হাওলাদার পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার দারুল হুদা গ্রামের সেলিম হাওলাদারের ছেলে।
পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার জানান, গত ৫ মে ভান্ডারিয়ায় আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. হাবিবুল¬াহ বাবু (১৫) এর লাশ উপজেলার কচাঁ নদীর তীর থেকে উদ্ধার করা হয়। এই ঘটনায় মৃত কিশোরের বড় ভাই মিজানুর রহমান বাদি হয়ে সোহেল হাওলাদারসহ ৫ জনকে আসামি করে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বাকি ৪ আসামিও কিশোর বয়সের।
মামলার এজাহারে বাদি অভিযোগ করেছেন- সোহেল হাওলাদারসহ আসামিরা তাদের প্রতিবেশি। জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে সোহেলের নেতৃত্বে আসামিরা তার (বাদি) ভাই হাবিবউল¬াহকে তুলে নিয়ে নৃশংসভাবে খুন করে নদীরপারে ফেলে রাখে।
মামলাটি তদন্তের দায়িত্ব পায় পিবিআই। ঘটনার পর থেকে আসামিরা সবাই এলাকা থেকে পালিয়ে যায়। গোপন সূত্রে সোহেলের অবস্থান চট্টগ্রামে নিশ্চিত হওয়ার পর তাকে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়।পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার সাংবাদিকদের জানান, ‘ঘটনার পরই সোহেল চট্টগ্রামে চলে আসে। এখানে এসে সৌদিয়া বাস কাউন্টারে চাকরি নেয় ও চা-বোর্ড এলাকায় ভাড়া বাসায় বসবাস শুরু করে। পিবিআই’র পিরোজপুর জেলার অনুরোধে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছি। গ্রেফতারের পর সোহেল হাওলাদারকে পিরোজপুর পাঠানো হয়েছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x