1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় গীতাপাঠ প্রতিযোগীতা ২০১৯ অনুষ্ঠিত | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় গীতাপাঠ প্রতিযোগীতা ২০১৯ অনুষ্ঠিত

  • শেষ হালনাগাদ : শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৫০১ জন সংবাদটি দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কর্তৃক আয়োজিত জাতীয় গীতাপাঠ প্রতিযোগীতা ২০১৯ অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল ৩ টায় ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। ইন্দুরকানী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডঃ ননী গোপাল রায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।


প্রতিযোগীতায় ৩টি গ্রুপের ‘ক’ গ্রুপে ১২ জন, ‘খ’ গ্রুপে ১০ জন এবং ‘গ’ গ্রুপে ৯ জন প্রতিযোগী মোট ৩১ জন প্রতিযোগী অংশগ্রহন করে। এদের মধ্যে ক গ্রুপে প্রথম স্থান অধিকার করে তীব্র হালদার, ২য় স্থান অধিকারী অর্পিতা রানী এবং ৩য় স্থান অধিকার করে উদয়ন মন্ডল। খ গ্রুপে প্রথম স্থান অধিকার করেন শ্রাবন্তী রানী হালদার, ২য় স্থান কৌশিক সরকার এবং ৩য় স্থান অধিকার করেন রনপ্রিয় হালদার। এবং গ গ্রুপে প্রথম স্থান অধিকারী রিতিকা রানী হালদার, ২য় স্থান অধিকারী মিতা হালদার এবং ৩য় স্থান অধিকার করেন সোনিয়া রানী। এ প্রতিযোগীতায় বিজয়ীরা জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ লাভ করেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদেরকে একখন্ড করে গীতা গ্রন্থ দান করেন ইন্দুরকানী উপজেলা পূজা উদযাপন পরিষদ।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কর্তৃক আয়োজিত এ গীতাপাঠ প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের মধ্যে যারা কেন্দ্রীয় পর্যায়ে বিজয়ী হবে তাদেরকে স্বর্নপদক ও সনদ এবং অংশগ্রহনকারী সকল প্রতিযোগীদেরকে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হবে।
এসময় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন, বাবু গিতিশ চন্দ্র হালদার, ডাঃ অমল সাহা তালুকদার, নির্মল চন্দ্র দাস, রনজিৎ হাজরা, গৌরাঙ্গ চন্দ্র হালদার, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু পংকজ কুমার, রতন কুমার রায়, লিটন হালদার প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাবু শুশান্ত কুমার রায়।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x