1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পাবজি থেকে প্রেম : পর্নোগ্রাফি মামলায় ভারতীয় নাগরিক জেলে | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:০১ পূর্বাহ্ন

পাবজি থেকে প্রেম : পর্নোগ্রাফি মামলায় ভারতীয় নাগরিক জেলে

  • শেষ হালনাগাদ : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১৪০ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি ঃ অনলাইন গেমস পাবজি খেলার সূত্র ধরে প্রেমের টানে রতিকান্ত সামন্ত নামের এক ভারতীয় নাগরিক পিরোজপুরের মঠবাড়িয়ায় ১২ নভেম্বর (শনিবার) আসে । তবে মঠবাড়িয়া আসার পর প্রেমিক রতিকান্তর সাথে দেখা করতে অস্বীকৃতি জানায় প্রেমিকা অনন্যা কর্মকার । এতে ক্ষিপ্ত হয়ে কিশোরীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয় রতিকান্ত। আর এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে ওই কিশোরীর বাবা মন্টু কর্মকার বাদী হয়ে মঠবাড়িয়া থানায় পর্নোগ্রাফি ও নারী পাচার আইনে রতিকান্ত সামন্ত ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত রতিকান্ত সামন্ত (২৩) ভারতের পূর্র্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার বড়দা গ্রামের লক্ষীকান্ত সামন্তের ছেলে।

মামলার নথিসুত্রে জানাযায়, মঠবাড়িয়া উপজেলার পৌর এলাকার দক্ষিন বন্দর এলাকার বাসিন্দা অনণ্যা কর্মকার ১ বছর আগে মোবাইলে পাবজী খেলার সূত্র ধরে রতিকান্ত সামন্তের পরিচয় হয় । এরপর প্রেমের সম্পর্কে দুজনের মধ্যে বিভিন্ন ছবি আদান-প্রদান হয়। ১২ নভেম্বর (শনিবার) ভারতীয় যুবক রতিকান্ত সামন্ত মঠবাড়িয়ায় এসে ভারতে যাওয়ার প্রস্তাব দেয় অনণ্যাকে এতে সে অস্বীকৃত জানায় এবং পরিবারকে জানায় । আর এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে ওই কিশোরীর বাবা মন্টু কর্মকার বাদী হয়ে মঠবাড়িয়া থানায় পর্নোগ্রাফি ও নারী পাচার আইনে রতিকান্ত সামন্ত ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন । পরে মঠবাড়িয়া থানা পুলিশ রতিকান্ত সামন্তকে গ্রেফতার করে ।

সূত্রের খবর , রতিকান্ত সামন্তর সাথে প্রেমের সম্পর্ক ছিলো ঐ কিশোরীর ।

তবে প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেন কিশোরী অনন্যা ।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, গ্রেপ্তারকৃত রতিকান্ত সামন্তকে সোমবার (১৪ নভেম্বর) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়েছে। বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২৩। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x