1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
পশুরহাটে হারিয়ে যাওয়া টাকা ফেরত দিলো সঞ্জীব | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন

পশুরহাটে হারিয়ে যাওয়া টাকা ফেরত দিলো সঞ্জীব

  • শেষ হালনাগাদ : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১০০ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি  : পিরোজপুরের কাউখালীতে কোরবানির গরু কিনতে গিয়ে আবদুল মান্নান নামে এক ব্যবসায়ীর পকেট টাকার একটি বান্ডিল হারিয়ে যায়। সেদিনই ওই বান্ডিল কুড়িয়ে পান একই উপজেলার চিড়াপাড়া গ্রামের সঞ্জীব রায়। পরে মান্নানকে খুঁজে বের করে ওই টাকা ফেরত দেন ওই যুবক।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে কাউখালী শহরের দক্ষিণ বাজারের গরুর হাটে।

সঞ্জীব টাকার বান্ডিলটি পাওয়ার কিছুক্ষণে মধ্যেই তার ফেসবুক আইডিতে টাকার মালিকের সন্ধান চেয়ে একটি পোস্টও দেন এবং এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে।

শুক্রবার কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখার মাধ্যমে টাকাগুলো মান্নানের হাতে তুলে দেয়া হয়। এসময় উপস্থিত সবাই সঞ্জীব রায়ের সততা, দায়িত্ববোধ,সম্প্রীতিবোধের প্রশংসা করেন।

ওষুধ কোম্পানিতে রিপ্রেজেন্টেটিভের দায়িত্ব পালন করা সঞ্জীব রায় বলেন, ‘আমি অফিসের কাজ সেরে বাসায় ফিরছিলাম। গরুর হাটের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ দেখি একটি ছোট ব্যাগ। তুলে দেখি কিছু টাকা। তখনই সিদ্ধান্ত নিলাম, টাকার মালিককে যেভাবেই হোক খুঁজে বের করবো।’

ব্যবসায়ী আবদুল মান্নান বলেন, ‘কোরবানির গরু কেনার উদ্দেশ্যে টাকা নিয়ে হাটে এসেছিলাম। কিন্তু টাকাগুলো হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে টাকার আশা ছেড়েই দিয়েছিলাম। কিন্তু আজ আল্লাহ সঞ্জীব রায়ের উছিলায় টাকাটা ফিরিয়ে দিয়েছেন । এই টাকায় আজ গরু কিনে বাসায় যাবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা জানান, ৭১ হাজার টাকা এর প্রকৃত মালিককে ফেরত দেয়া হয়েছে ।আজকাল কিছু হারিয়ে গেলে তা খুঁজে পাওয়া বা কেউ ফেরত দেয় এমন ঘটনা খুবই কম। এই উদ্যোগটা আমাদের সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে। এসময় তিনি সঞ্জীব রায়কে ধন্যবাদ জানান।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x