1. pirojpurpost24@gmail.com : admin :
  2. munnait2020@gmail.com : Admin : Admin
  3. kumarshuvoroy@gmail.com : pirojpurpost :
  4. amitbiswas8900@gmail.com : Amit Biswas : Amit Biswas
  5. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
নুরের বিরুদ্ধে রাজশাহীতেও আইসিটি মামলা | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ

নুরের বিরুদ্ধে রাজশাহীতেও আইসিটি মামলা

  • শেষ হালনাগাদ : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১০৯ জন সংবাদটি দেখেছেন

অনলাইন ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে এবার রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। বুধবার (২১ এপ্রিল) দুপুরে বোয়ালিয়া মডেল থানায় মামলাটি করেন তৌরিদ আল মাসুদ রনি।
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সম্পর্কে কটূক্তি করার অভিযোগে মামলাটি করা হয়েছে। মামলার বাদী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস। তিনি বলেন, ‘আওয়ামী লীগের নেতাকর্মীদের ধর্মীয় মূল্যবোধে আঘাত করে উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে তরিদ আল মাকসুদ রনি বোয়ালিয়া মডেল থানায় মামলার আবেদন করেন। মামলাটি গ্রহণ করা হয়েছে।’
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১৪ এপ্রিল বিকেলে ভিপি নুর তার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে বক্তব্য দেন। ওই সময় তিনি আওয়ামী লীগ সম্পর্কে নানা অপপ্রচার করে বলেন, ‘প্রকৃত মুসলমান আওয়ামী লীগকে সমর্থন করতে পারে না। আওয়ামী লীগের উগ্রবাদীরা যেভাবে আলেম ওলামাদের নিয়ে বিদ্বেষ ছড়াচ্ছে, তাদের চরিত্র হনন করছে, এরা মুসলমান হতে পারে না।’
অভিযোগে আরও উল্লেখ করা হয়, ভিপি নুর আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের ধর্মের অনুভূতির প্রতি আঘাত করেছেন। শুধু তাই নয়, বিভিন্ন সময় তিনি বর্তমান সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর মন্তব্য করছেন। এ ছাড়া তার বক্তব্যের মধ্য দিয়ে বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রুতা সৃষ্টি ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এ দিকে নুরের বিরুদ্ধে করা মামলাটি আমলে নিয়ে আইন অনুযায়ী তদন্ত করা হবে বলে জানিয়েছেন বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২১। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x