1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
নাজিরপুরে ৫ম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণের শিকার : ৪ মাসের অন্তঃসত্ত্বা | পিরোজপুর পোষ্ট ২৪
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

নাজিরপুরে ৫ম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণের শিকার : ৪ মাসের অন্তঃসত্ত্বা

  • শেষ হালনাগাদ : সোমবার, ১ জুলাই, ২০১৯
  • ৫০৪ জন সংবাদটি দেখেছেন

নাজিরপুরে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের দরিয়াবাদ গ্রামে ৫ম শ্রেণীর এক শিক্ষার্থী (১২) ধর্ষণের শিকার হয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

এ ঘটনায় গত রোববার রাতে ওই শিক্ষার্থীর মামা বাদী হয়ে একই এলাকার শুধাংশু হালদারের ছেলে সুদেব হালদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। অভিযুক্ত সুদেব হালদার উপজেলার খেজুরতলা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

থানা সূত্রে জানাযায়, ধর্ষণের শিকার ওই মেয়েটির মা, বাবা ও ছোট বোন ভারতে থাকায় ধর্ষিত ওই মেয়েটি তার মামা বাড়ীতে বসবাস করে স্থানীয় একটি স্কুলে ৫ম শ্রেণীতে লেখা পড়া করে। মেয়েটি স্কুলে যাওয়া আসার পথে একই গ্রামের শুধাংশু হালদারের ছেলে সুদেব হালদার ফুসলিয়ে গত সাত মাস মেয়েটিকে ধর্ষণ করে আসছিলো।

এতে মেয়েটি চার মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়ে। ঘটনাটি প্রকাশ করলে মেয়েটিকে হত্যা করে লাশ গুম করা হবে বলে হুমকি দেয় ধর্ষক সুদেব হালদার। প্রাণের ভয়ে মেয়েটি কাউকে কিছু না বললেও প্রতিবেশীদের কাছে কিশোরীর শারীরিক ও আচরণগত পরিবর্তন ধরা পড়লে তার নানীকে বিষয়টি অবগত করে। পরে মেয়েটি তার নানীর কাছে ঘটনা কথা প্রকাশ করে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মুনিরুল ইসলাম মুনির জানান, ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x