1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
নাজিরপুরে ১০ একর জমি নদী গর্ভে বিলীন | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন

নাজিরপুরে ১০ একর জমি নদী গর্ভে বিলীন

  • শেষ হালনাগাদ : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৬৮ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি :  পিরোজপুরের নাজিরপুরে মধূরাবাদ ও ভুবনখালী গ্রাম সংলগ্ন কালীগঙ্গা নদীতে ১০ একর জমি বিলীন হয়ে গেছে  । শনিবার (১৩ আগষ্ট )  সকালে এ ঘটনা ঘটে । এখনো নদীর তীরে ভাঙ্গন অব্যাহত রয়েছে।

এ ঘটনার খবর পেয়ে  উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানাযায়, সমুদ্রে সৃষ্ট লঘু চাপের কারনে উপকুলীয় অঞ্চলে পানি বেড়ে যায়। নদীর পানি কমার সাথে সাথে নদীতে স্রোতও তীব্র হওয়াতে ভাঙ্গনের সৃষ্টি হয় । যার ফলে শনিবার সকালে নাজিরপুরে মধূরাবাদ ও ভুবনখালী গ্রাম সংলগ্ন কালীগঙ্গা নদীতে ১০ একর জমি বিলীন হয়ে যায় । নদী গর্ভে বিলীন হয়ে ক্ষতিগ্রস্থ হয়েছে মধূরাবাদ ও ভুবনখালী গ্রামের প্রায় ১৫টি পরিবার। হুমকির মুখে এলাকার আরো প্রায় ২০টি বাড়ীসহ রাস্তাঘাট ও মন্দির ।

শ্রীরামকাঠী ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন বেপারী বলেন, নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের সংখ্যা প্রতিদিন বাড়বে বলে আশংকা করা হচ্ছে। নদীতে পানি কমার সাথে সাথে তীব্র স্রোতের কারণে ব্যাপক ভাঙন দেখা দিয়েছে। এ পর্যন্ত প্রায় ১৫টি পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে ।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্থ পরিবারদের পুর্নবাসন করার জন্য দ্রুত ব্যবস্থা করছি।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x