5 March- 2021 ।। ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


নাজিরপুরে সবজিখেতে মিলল ১৪টি গাঁজার গাছ

নাজিরপুর প্রতিনিধি
সবজিখেত থেকে গাঁজার গাছ উদ্ধার করল পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার খেজুরতলা গ্রামে
সবজিখেত থেকে গাঁজার গাছ উদ্ধার করা হয়।
পিরোজপুরের নাজিরপুর উপজেলার খেজুরতলা গ্রামের একটি ঘেরের জমি থেকে ১৪টি গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ। ওই জমির মালিক উপজেলার শেখমাটিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল খান।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা গ্রামে বাবুল খানের মালিকানাধীন একটি মাছের ঘের রয়েছে। ঘেরের পাশে জমিতে সবজি চাষ করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে একদল পুলিশ সবজিখেতে অভিযান চালিয়ে ১৪টি গাঁজার গাছ উদ্ধার করে।
নাজিরপুর থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই জমিতে গাঁজা চাষের খবর পান। সেখানে গিয়ে দেখা যায়, সবজির সঙ্গে গাঁজা চাষ করা হয়েছে। এরপর ১৪টি গাঁজাগাছ উদ্ধার করা হয়।
শেখমাটিয়া ইউনিয়ন যুবলীগ নেতা এহসানুল কবির বলেন, ইউপি সদস্য বাবুল খানের ওই জমিতে দীর্ঘদিন ধরে গাঁজা চাষ হচ্ছে। কয়েক দিন আগেও ওই বাগান থেকে কিছু গাঁজাগাছ কেটে বিক্রি করা হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেখমাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান বাবুল খানের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন।
যোগাযোগ করা হলে ইউপি সদস্য মো. বাবুল খান মুঠোফোনে বলেন, সাত থেকে আট বছর ধরে ওই জমিতে তাঁর ভগ্নিপতি মো. মনির ডাকুয়া সবজি চাষ করছেন। কেউ তাঁদের অজান্তে ওই জমিতে গাঁজা চাষ করতে পারে। মো. মনির ডাকুয়ার মুঠোফোন বন্ধ থাকায় তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুজ্জামান বলেন, সবজিখেত থেকে গাঁজার গাছ উদ্ধারের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। গাঁজা চাষের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ছাগলে ফসল নস্ট করাকে কেন্দ্র করে মন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগ নন্দীগ্রামে থেকেই প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদির ঢাকা সফর চূড়ান্ত : যেতে পারেন গোপালগঞ্জেও অন্ধ ভিক্ষুকের দাযিত্ব নিলেন মানবিক পুলিশ এএসআই জাহিদ মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য বৈঠক প্রধানমন্ত্রী টিকা নিয়েছেন কাউখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের: যুবক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ