1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
নাজিরপুরে বাস খাদে পড়ে একজন নিহত | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

নাজিরপুরে বাস খাদে পড়ে একজন নিহত

  • শেষ হালনাগাদ : বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
  • ৫১১ জন সংবাদটি দেখেছেন

নাজিরপুর প্রতিনিধিঃ  নাজিরপুরে সেবা গ্রীন লাইন পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়েছে বলে খবর পাওয়া গেছে। এসময় ওই বাসের এক যাত্রী নিহত হয়েছে। জানাগেছে, শুক্রবার দুপুরের দিকে পিরোজপুর-গোপালগঞ্জ আঞ্চলিক সড়কের আধাঝুড়ি নামক স্থানে পরিবহন বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের যাত্রী, মসজিদের ইমাম মো. আল-আমিন শেখ (২৮) নামের একজন নিহত হয়েছেন।দুর্ঘটনার খবর পেয়ে নাজিরপুর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত আল-আমীনকে বাসের নিচ থেকে উদ্ধার করে। নিহত ইমাম মো. আল-আমিনকে উদ্ধার করে স্থানীয় নাজিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয় থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

নাজিরপুর থানা ওসি (তদন্ত) মো. জাকারিয়া এ প্রতিবেদককে জানান, পরিবহন বাসটি ঢাকা থেকে পিরোজপুর যাচ্ছিল। দুপুর পৌনে ২টার দিকে আমরা দুর্ঘটনার খবর পাই। এ ঘটনায় একজন নিহত হলেও আহতের কোন খবর পাইনি। লাশ নাজিরপুর হাসপাতালে রয়েছে। কিছু সময় পরে পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

নিহত যাত্রী মসজিদের ইমাম মো. আল আমিন শেখ পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর গ্রামের হেলাল উদ্দিন শেখ’র ছেলে এবং স্থানীয় একটি মসজিদের ইমাম।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x