27 October- 2020 ।। ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


নাজিরপুরে দু’শিক্ষার্থীকে আটকে মারধর ও মুক্তিপন দাবীর প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

নাজিরপুর প্রতিনিধি:
পিরোজপুরের নাজিরপুরে এক কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রকে দিনভর আটকে রেখে বেদম মারধর করে ও মুক্তিপন দাবীর ঘটনার বিচারের দাবীতে সহপাঠীরা মানববন্ধন করেছে। বৃহস্পতিবার (১৭সেপ্টেম্বর) বিকাল ৫টায় উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা মহিলা কলেজের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন উপজেলা সদরের সামাজিক সংগঠন কনসার্ট ইম্পিরিয়াল ক্লাবের সভাপতি মো. হৃদয় খান, সরকারী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ ছাত্রলীগ সভাপতি ফারহানা ঐশী, সহপাঠী সুবির বিশ্বাস প্রমুখ। মানববন্ধনে তাদের সহপাঠীকে আটকে মারাধর ও মুক্তিপন দাবীকরা ঘটনায় জড়িত সকলকে অভিলম্বে গ্রেফতারের দাবী জানান।
উল্লেখ্য, গত বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার কুমরখালী গ্রামের পাশাপাশি বাড়ি উপজেলার কবিরাজ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সজিব হালদার (১৫) ও উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী (১৭) তাদের দাদাবাড়ি উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের যাচ্ছিলো। এ সময় ঘোপেরখাল নামক স্থানে পৌঁছলে ওই গ্রামের ময়ুর শেখের পুত্র মনির শেখ (৪০), একই গ্রামের সনজিৎ শিকদারের ছেলে অভিজিৎ শিকদার (২৫) ও শাঁখারীকাঠী গ্রামের মোকছেদ মল্লিকের ছেলে শফিকুর রহমান মল্লিক (২৮) তাদের আটকে পাশের একটি কলা বাগানে নিয়ে মারধর করে ও তাদের অভিভাবকের কাছে মুক্তিপন দাবী করে।
মনিন্দ্র নাথ ঢালীর বাড়ির উত্তর পাশের রাস্তায় ৩ যুবক তাদের পথ আটকে একটি কলা বাগানে নিয়ে যায়। সেখানে দিনভর আটকে তাদের বেদম মারধর করে ও পরনের বোরকা ও জামা খুলে ছবি তুলে। পরে তাদের পিতা-মাতার কাছে একলাখ টাকা চাঁদা দাবী করে।
কলেজ ছাত্রীর পিতা জানান, গোপেলখাল গ্রামের ময়ুর শেখের ছেলে মনির শেখ(৪০) , সনজিৎ শিকদারের ছেলে অভিজিৎ শিকদার (২৫) ও শাঁখারীকাঠী গ্রামের শফিকুর রহমান মল্লিক (২৮) আমার মেয়ে ও বাড়ির পাশের ওই ছেলেকে আটকে আমাদের কাছে মুঠোফোনের মাধ্যমে একলাখ টাকা চাঁদা দাবী করে। আমরা ওই টাকা নিয়ে তাদের দেয়া তথ্যমতে উপজেলা বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করি। পরে সন্ধ্যার দিকে স্থাণীয়রা তাদের (কলেজ ছাত্রী ও স্কুল ছাত্র) ওই গ্রামের ওছিন ঢালীর কলা বাগান থেকে উদ্ধার করেন।
থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড