1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
দুইপক্ষের হামলায় ৫জন আহত | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৫ পূর্বাহ্ন

দুইপক্ষের হামলায় ৫জন আহত

  • শেষ হালনাগাদ : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৬৪ জন সংবাদটি দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে শালিশ বৈঠকে কথা কাটাকাটি নিয়ে দুইপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার উত্তর ভবানিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে উভয় পক্ষের বিরোধ চলছিল। মিমাংশার জন্য শালিশ বৈঠক বসার কিছু পরে উভয় পক্ষ উত্তেজিত হয়ে হামলায় জড়িয়ে পড়ে। এসময় মোঃ কামরুল ইসলাম ও তার ভাই রিয়াজুল আহত হয়। পরে আহত কামরুল ইসলামের ছোট ভাই মোঃ রিয়াজুল ইসলাম এর নেতৃত্বে মোঃ সালাউদ্দিন হাওলাদার ওরফে সুমন (২০)  ১০ থেকে ১২ জন মিলে দেশীয় অস্ত্র দিয়ে পাল্টা হামলা চালিয়ে প্রতিপক্ষ পান্না হাওলাদার, শাহ আলম হাওলাদার, চুন্নু হাওলাদারকে এলোপাতারি ভাবে কুপিয়ে গুরুতর আহত করে। আহতদের মোড়েলগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত কামরুল ইসলাম জানান, আজ সকালে জমিজমা নিয়ে বৈঠক হওয়ার কথা ছিল। এ সময় আমাদের প্রতিপক্ষরা শালিশ বৈঠকে আমাদের উপর হামলা করে। তাদের হামলায় আমি ও আমার ভাই আহত হয়েছি।

আহত শাহ আলম এর মেয়ে মাহামুদা বেগম জানান, জমিজমার বিরোধের কারণে রিয়াজুল ও সুমনসহ ১০/১২ জন সন্ত্রাসী আমার বাবা ও চাচাত ভাইদেরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে।

ইন্দুরকানী থানার ওসি এনামুল হক জানান, দুইপক্ষের হামলার সংঘর্ষের ঘটনায় কামরুল গ্রুপ ইন্দুরকানী থানায় এবং অন্য ঘটনা মোড়েলগঞ্জ উপজেলায় হওয়ায় তারা সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ করেন।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২৩। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x