28 October- 2020 ।। ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


ডিবির অভিযানে সাজাপ্রাপ্ত মাদক বিক্রেতা সহ দুজন আটক

নিজস্ব  প্রতিনিধিঃপিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমুলা ও এলাকায় এলাকায় শুক্রবার রাতে পিরোজপুর গোয়েন্দা পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ৪শত পঞ্চাশ পিচ ইয়াবা ও ৫০গ্রাম গাজাঁ সহ দু মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হল বাবুল (৪২) ও আয়শা। এদের মধ্যে আয়শা মাদক মামলায় সাজাপ্রাপ্ত।
পিরোজপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন জসিম জানান,জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের নির্দেশে মাদক উদ্ধার অভিযানে ভান্ডারিয়া উপজেলার নদমুলা এলাকা থেকে মাদক বিক্রেতা মোঃবাবলু (৪২) আটক করি। এ সময় তার কাছ থেকে ৫০পিচ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করি। এরপর ধাওয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে অভিযান চালিয়ে মাদক মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আয়শাকে আটক করা হয়। এ সময় আয়শার কাছ থেকে ৪শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আয়শার স্বামীর নাম দুলাল খান। তারা নদমুলা ইউনিয়নের চরখালীতে থাকতো। আয়শার বাবার বাড়ী কক্সবাজারের মহেশখালীতে। ২০১৭ সালে একটি মাদক মামলায় আয়শার ১০ বছর সাজা হয়। এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রকল্প বাস্তবায়ন কোনোভাবে ব্যাহত না হয় : প্রধানমন্ত্রী সার্ভিস বুকে অন্তর্ভুক্ত করতে পারবেন প্রাথমিক শিক্ষকদের উচ্চতর ডিগ্রি ভাণ্ডারিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে বখাটেসহ এক সহযোগী আটক তুচ্ছ ঘটনায় মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম কাউখালীতে শেখ রাসেল শিশু পার্ক ও মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী