18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তির দাবিতে পিরোজপুরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র ইউনিয়ন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা ছাত্র ইউনিয়নের উদ্যোগে পিরোজপুর টাউনক্লাব থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে আবার ক্লাবের সামনে এসে শেষ হয়।
পরে বক্তব্যে ছাত্রসংগঠনটির নেতৃবৃন্দ বলেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইনকে ব্যবহার করে মানুষের কথা বলার স্বাধীনতা কেড়ে নিচ্ছে। কারাবন্দী অবস্থায় লেখক মুশতাক আহমেদের মৃত্যুর দায় সরকারকেই নিতে হবে। ছাত্র সংগঠনগুলো শান্তিপূর্ণ ভাবে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদ জানালে সেখানেও নেতাকর্মীদের উপর হামলা,মামলা দিয়ে নির্যাতন চালাচ্ছে রাষ্ট্রীয় বাহিনী। তাই আমাদের দাবি অবিলম্বে এই কালো আইন ডিজিটাল নিরাপত্তার আইন বাতিল এবং আন্দোলন থেকে গ্রেফতারকৃত সকল ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
এসময় বক্তব্য রাখেন,জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ইমন চৌধুরী,দপ্তর সম্পাদক আবির হাসান,সাংস্কৃতিক সম্পাদক সোহেল ইসলাম রানা,সদস্য মিঠুন কুমার রাজ,সাদমান। জেলা বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি শুভ মিস্ত্রী,সম্পাদক রাজিবসহ আরো অনেকে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন