18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


টিকা নেয়ার পরেও পৌর মেয়র স্ব-পরিবারে করোনায় আক্রান্ত

শুভ রায় : পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক টিকা নেওয়ার ১৮ দিনের মাথায় স্ব-পরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার সন্ধ্যায় প্রকাশিত নমুনা রিপোর্টে তাদের কোভিড-১৯ পজিটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকার স্কয়ার হাসপাতাল। তারা বর্তমানে নিজ বাড়িতে চিকিৎসকের পরামর্শে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, গত ১১ মার্চ পিরোজপুর জেলা হাসপাতাল থেকে টিকা কার্যক্রমের আওতায় কোভিড-১৯ টিকা গ্রহণ করেন মেয়র ও তার পরিবার। করোনায় আক্রান্তরা হলেন পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ । মোঃ হাবিবুর রহমান মালেক, তার সহধর্মীনি নিলা রহমান, তার মেয়ে ডাঃ নওরীন রহমান ও তার আত্মীয় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সানা।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন