27 October- 2020 ।। ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


টাকার লোভে বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণ করালো স্বামী

অনলাইন ডেস্ক:
জামালপুরের বকশীগঞ্জে টাকার লোভে বন্ধুকে দিয়ে নিজ স্ত্রীকে (২৬) ধর্ষণের অভিযোগে ধর্ষণে সহায়তাকারী স্বামী রাশেদ মিয়াকে (৩২) কে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় শুক্রবার ভোরে নিজ বাড়ী থেকে স্বামীকে গ্রেপ্তার করা হয়। তবে ধর্ষক বন্ধু মোশারফ হোসেন পলাতক রয়েছেন।

রাশেদ মিয়া বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া বিনোদের চর গ্রামের মন্ডল মিয়ার ছেলে। তার বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

বকশীগঞ্জ থানা সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের সঙ্গে যৌন মিলনের জন্য চাপ দিতে থাকেন । রাজী না হওয়ার স্ত্রীকে শারীরিক নির্যাতন চালায় স্বামী রাশেদ মিয়া। গত বুধবার রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে তার স্ত্রীকে যৌন মিলনের চাপ সৃষ্টি করেন। এক পর্যায়ে জোড় পুর্বক ধর্ষণ করে মোশারফ। পরে কৌশল করে স্বামীর বাড়ী থেকে পালিয়ে এসে থানায় মামলা দায়ের করে নির্যাতীতা ওই স্ত্রী।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকিকুল হোসেন জানান, অভিযোগ দেওয়ার সাথে সাথেই মামলাটি রের্কড হয়। পরে শুক্রবার ভোর রাতে রাশেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়। অপর আসামী মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, মামলার ভিত্তিতে আসামিকে গ্রেপ্তার করে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। একই সাথে ডাক্তারী পরীক্ষার জন্য ও্ই নারীকে জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রকল্প বাস্তবায়ন কোনোভাবে ব্যাহত না হয় : প্রধানমন্ত্রী সার্ভিস বুকে অন্তর্ভুক্ত করতে পারবেন প্রাথমিক শিক্ষকদের উচ্চতর ডিগ্রি ভাণ্ডারিয়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে বখাটেসহ এক সহযোগী আটক তুচ্ছ ঘটনায় মঠবাড়িয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম কাউখালীতে শেখ রাসেল শিশু পার্ক ও মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী