1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
জন্মদিনে নদীতে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

জন্মদিনে নদীতে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা

  • শেষ হালনাগাদ : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৭ জন সংবাদটি দেখেছেন
পিরোজপুরের বেকুটিয়ায় কচাঁ নদীতে ডুবুরি দল

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের কচাঁ নদীতে পড়ে আবদুল্লাহ হিল কাফি নামের এক সহকারী রাজস্ব কর্মকর্তা (এআরও) নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে ৯টার দিকে তিনি নদীতে পড়ে যায় বলে পুলিশ জানায়। সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ হিল কাফি সাতক্ষীরা সার্কেল-২ কর্মরত রয়েছেন। তিনি ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে। বিবাহিত জীবনে তার সাত বছরের এক ছেলে রয়েছে।

আবদুল্লাহ বিন কাফির গাড়িচালক ইব্রাহীম স্বপন জানান, আজ তার জন্মদিন ছিলো। তাই বিকেলে অফিস শেষ করে সাতক্ষীরা থেকে বরিশালের উদ্দেশে রওনা হন । রাত সাড়ে ৮টার দিকে বেকুটিয়া ফেরিঘাটে এসে পৌঁছালে গাড়ি ফেরিতে ওঠার সময় গাড়ি থেকে নেমে তিনি (আবদুল্লাহ হিল কাফি) মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে যান । সে সময় নদীতে প্রচুর স্রোত ছিলো। পরে স্থানীয়রা পিরোজপুরের ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়। ফায়ার সার্ভিস সদস্যরা নদীতে অভিযান চালাণো শুরু করেন। এছাড়া বরিশাল থেকে ডুবুরির একটি দল উদ্ধার অভিযানে অংশ নেয়।

পুলিশ সুপার পদন্নোতিপ্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন জানান, উদ্ধার তৎপরতা অব্যাহত আছে । ডুবুরি,ফায়ার সার্ভিস ও পুলিশ একযোগে কাজ করছে ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x