18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ছাগলে ফসল নষ্ট করাকে কেন্দ্র করে মন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি মন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে উপজেলার দক্ষিণ সোনাখালী নীলকান্ত মিস্ত্রি বাড়িতে এই ঘটনা ঘটে। ক্ষেতে ছাগল ঢুকে ফসল নস্ট করাকে কেন্দ্র করে সৃস্ট বিরোধে মন্দিরে ভাংচুরের ঘটনা ঘটেছে বলে এক পক্ষের দাবি।
পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে ঘটনায় জড়িত স্থানীয় কুদ্দুস হাওলাদারের ছেলে কবির ও মধ্য সোনাখালী ফজলুল হক হাওলাদারের ছেলে নাছিরকে আটক করেছে। তবে স্বজনদের দাবি নাছির মানসিক প্রতিবন্ধী। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন