26 October- 2020 ।। ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


চীনা নাগরিক হত্যার মূল সন্দেহভাজন আসামী আটক

নিজস্ব প্রতিনিধি  : ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী (বেকুটিয়া সেতু) প্রধান টেকনিশিয়ান চীনা নাগরিক মি. লাওফা (৫৮) হত্যাকা-ের মূল সন্দেহভাজন আসামী সিরাজ শেখকে আটক করেছে পুলিশ । গ্রেফতারকৃত সিরাজ শেখ সদর উপজেলার শারিকতলা-ডুমুরিতলা ইউনিয়নের গুয়াবাড়িয়া গ্রামের বাসিন্দা ও আ. ছত্তার শেখের ছেলে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসণ ) মোল্লা আজাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল (বুধবার) রাত আড়াইটার দিকে পিরোজপুর পৌর এলাকার কুমারখালী একটি বসতবাড়ির বাগান থেকে সিরাজ শেখকে আটক করা হয়েছে। আটক সিরাজকে ছুরিকাঘাত করতে স্থানীয় এক নারী দেখেছে এমন তথ্য রয়েছে পুলিশের কাছে । পিরোজপুর ডিবি পুলিশ ও পিরোজপুর সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে ।
এর আগে গতরাতে (বুধবার) ও চায়না শ্রমিক হত্যার অভিযোগে চাও চিং হুয়া বাদী হয়ে পিরোজপুর সদর থানায় হত্যা মামলা দায়ের করেন বিষয়টি নিশ্চিত করেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল ।
পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, হত্যার ঘটনায় সিরাজ নামে একজনকে আটক করা হয়েছে। তবে আটক সিরাজ ই এ ঘটনার মূল হোতা বা আরো কেউ জড়িত আছে কিনা সে বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।
উল্লেখ্য, গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পিরোজপুরের সদর উপজেলার কুমিরমারা এলাকায় চীনা নাগরিক লাওফাংকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয় হয়। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনার পর থেকেই ঘটনায় জড়িতদের আটক করতে তৎপর হয় আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশ, র‌্যাব এর পাশাপাশি কোস্ট গার্ড সদস্যরাও সক্রিয় রয়েছে ।
এদিকে আজ বৃহস্পতিবার সকালে বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শন করেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড