1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
গ্রেফতার হতে পারেন ইমরান খান | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

গ্রেফতার হতে পারেন ইমরান খান

  • শেষ হালনাগাদ : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৭১ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : গ্রেফতার হতে পারেন ইমরান খান । নিষিদ্ধ তহবিল মামলায় তদন্ত কমিটির সামনে অনুপস্থিত থাকলে বা মামলা সংক্রান্ত নোটিশের জবাব দিতে ব্যর্থ হলেই তাকে গ্রেফতার করা হবে।পার্টির তহবিল ও অ্যাকাউন্টের বিবরণ পেতে ইমরান খানকে গ্রেফতারে আইনানুযায়ী আদালত থেকে অনুমতি পাবে পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ)।

তিনটি নোটিশ জারির পর পিটিআই প্রধানকে গ্রেফতারের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হতে পারে। এর আগে. শুক্রবার খানকে দ্বিতীয় নোটিশ জারি করে এফআইএ। গত ১০ আগস্ট পার্টির তহবিল এবং অ্যাকাউন্টের বিবরণ দেওয়ার জন্য প্রথম নোটিশ জারি করে এফআইএ। তবে সে নোটিশ পেয়েও এফআইএ তদন্ত দলের সামনে উপস্থিত হননি ইমরান খান। এফআইএ পিটিআই-এর পাঁচটি কোম্পানির সন্ধান করা হয়েছে, যা পাকিস্তানের নির্বাচন কমিশন (ইসিপি) এবং এফবিআরের কাছে জমা দেওয়া প্রতিবেদনে উল্লেখ করা হয়নি। এ কোম্পানিগুলো যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, কানাডা, যুক্তরাজ্য এবং বেলজিয়ামে অবস্থিত। এরইমধ্যে এফআইএ এগুলোর অডিট রিপোর্ট সংগ্রহ করেছে । এফআইএ ব্যাংকিং সার্কেল বারবার ইমরান খানকে ঐসব কোম্পানির ব্যাংক অ্যাকাউন্টের বিশদ বিবরণ দিতে বলেছে। কিন্তু ইমরান খান বলেছেন যে, তিনি এফআইএ’র কাছে জবাবদিহি করতে পারেন না বা সংস্থাটি তাকে কোনো তথ্য সরবরাহ করতে বাধ্য করতে পারে না।

চলতি আগস্টেই ইমরান খানকে তৃতীয় এবং চূড়ান্ত নোটিশ দেওয়া হবে বলে জানা গেছে। তারপরই পার্টির তহবিল ও অ্যাকাউন্টের বিবরণ গরমিল থাকার কারনে  ইমরান খানকে গ্রেফতারের অনুমতি পাবে পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ)।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x