1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
গুজব রোধে পিরোজপুরে র‌্যালী ও সচেতনতামূলক সভা | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

গুজব রোধে পিরোজপুরে র‌্যালী ও সচেতনতামূলক সভা

  • শেষ হালনাগাদ : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ৪৬৭ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুর জেলা পুলিশের আয়োজনে ছেলেধরা গুজব রোধে বণার্ঢ্য র‌্যালী ও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে একটি র‌্যালী বের হয়ে। এ সময় শিক্ষার্থী ও শহরবাসীর মাঝে লিফলেট বিতরন করেন পুলিশ সুপার ।

শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি উচ্চ বিদ্যালয় গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। সভার প্রধান অতিথি পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সভায় শিক্ষার্থীদের বলেন, কোন মতেই বাংলাদেশের উন্নয়নের ধারাকে গুজব দিয়ে রোধ করা যাবে না । ব্রিজ তৈরিতে মাথা দরকার হয় না, তাহলে বিশ্বে এত সংখ্যক ব্রিজ তৈরি হত না। এসময় তিনি শিক্ষার্থীদের গুজবের বিষয়ে সচেতন থাকতে বলেন।

সভায় উপস্থিত ছিলেন পিরোজপুরের অতিরিক্তি পুলিশ সুপার ( প্রশাসন ) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) আহমদ মাঈনুল হাসান, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক গৌতম নারায়ন চৌধুরী, জেলা ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক গোলাম মাওলা নকীব , পিরোজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম তানভীর আহমেদ প্রমুখ ।সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসীম উদ্দীন মাঝি।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x