1. pirojpurpost24@gmail.com : admin :
  2. munnait2020@gmail.com : Admin : Admin
  3. kumarshuvoroy@gmail.com : pirojpurpost :
  4. amitbiswas8900@gmail.com : Amit Biswas : Amit Biswas
  5. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
খাদ্য সহায়তা নিন ঘরে থাকুন | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

খাদ্য সহায়তা নিন ঘরে থাকুন

  • শেষ হালনাগাদ : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৭৬ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি :পিরোজপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দ্বিতীয় দফায় সরকার ঘোষিত লকডাউন অমান্য করে অটোরিক্সা নিয়ে রাস্তায় আসা চালকদের জরিমানার বদলে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছে পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বশির আহমেদ।
ইউএনও বশির আহমেদ জানান, দেশের করোনা সংক্রমনের তৃতীয় ধাপে দেশব্যাপী লকডাউনের দ্বিতীয় দিনে পিরোজপুর সদর উপজেলার পৌর এলাকা সহ বিভিন্ন এলাকায় কিছু অটো রিক্সা চালক ও রিক্সা চালককে গাড়ি চালাতে দেখা যায়। ওই সব চালকদের গাড়ি চালানো বন্ধ রাখার জন্য ও লকডাউনের আদেশ মেনে চলতে উৎসাহিত করতে প্রত্যেকে জরিমানা না করে খাদ্য সামগ্রী দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হচ্ছে।
শনিবার সকালে পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে ঘুরে এ খাদ্য সহায়তা অটো রিক্সা চালকদের হাতে তুলে দিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) বশির আহমেদ। এর পাশাপাশি শুক্রবার থেকে শুরু হওয়া কঠোর লকডাউনের প্রথম দিনে জেলার ব্যস্ততম স্থান পুরাতন বাসস্ট্যান্ড, সিও অফিস মোড় বঙ্গবন্ধু চত্বরসহ শহরের প্রধান প্রধান স্থান ঘুরে দেখা গেছে লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। জরুরী প্রয়োজনে যারা বের হচ্ছে তাদেরকে বিভিন্নভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অযথা যারা বের হচ্ছে তাদেরকে বাড়িতে চলে যাওয়ার জন্য বলা হচ্ছে।
সকালে উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদের নেতৃত্বে পৌর এলাকার পাড়েরহাট রোড, রানীপুর, বাসষ্ট্যান্ড সহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রায় শতাধিক অটো চালকদের এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসনের এমন উদ্যোগকে ভিন্ন ভাবে দেখছেন অটোচালক ও স্থানীয়রা। প্রতি জন চালককে ১০ কেজি করে চাল, এক কেজি করে ডাল, আলু, পিয়াজ, তেল, লবণ দেওয়া হয়েছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২১। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x