21 January- 2021 ।। ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


খাদ্য বিষক্রিয়ায় প্রধান শিক্ষিকার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরর কাউখালী উপজেলার খাদ্য বিষক্রিয়ায় পূর্ব আমরাজুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফারহানা খানমের (৫৪) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার গভীর রাতে তাকে খুলনা আড়াইশ শয্যা হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। এছাড়া তার মা মা বেগম কাজী (৭৫) পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। একই পরিবারের আরও ৫জন অসুস্থতায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বান্নাকান্দা গ্রামের তার মামার বাড়ি মাকেসহ গত রোববার বেড়াতে যান। সেখানে রাতে আত্মীয় স্বজনসহ ৬/৭ জন খাবার খেয়ে ঘুমিয়ে পরে এবং সোমবার ভোরের খাবার খাওয়ার পরেই ডায়রিয়া ও বমি ভাব দেখা দেয়। এ অবস্থায় ফারহানা ও তার মা বেগম কাজীকে গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ