24 September- 2020 ।। ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


খাদ্য বিষক্রিয়ায় প্রধান শিক্ষিকার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরর কাউখালী উপজেলার খাদ্য বিষক্রিয়ায় পূর্ব আমরাজুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফারহানা খানমের (৫৪) মৃত্যু হয়েছে। গতকাল সোমবার গভীর রাতে তাকে খুলনা আড়াইশ শয্যা হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। এছাড়া তার মা মা বেগম কাজী (৭৫) পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। একই পরিবারের আরও ৫জন অসুস্থতায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বান্নাকান্দা গ্রামের তার মামার বাড়ি মাকেসহ গত রোববার বেড়াতে যান। সেখানে রাতে আত্মীয় স্বজনসহ ৬/৭ জন খাবার খেয়ে ঘুমিয়ে পরে এবং সোমবার ভোরের খাবার খাওয়ার পরেই ডায়রিয়া ও বমি ভাব দেখা দেয়। এ অবস্থায় ফারহানা ও তার মা বেগম কাজীকে গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গ্রেপ্তার ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল