1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
কেন বিয়ে করেন নি সুস্মিতা | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

কেন বিয়ে করেন নি সুস্মিতা

  • শেষ হালনাগাদ : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৯৮ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : মিস ইউনিভার্স মুকুট জয়ের পর অভিনয় ক্যারিয়ার শুরু করেন সুস্মিতা। বলিউডে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিয়ে না করলেও দুই মেয়ের মা সুস্মিতা। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন সুস্মিতা। তবে নিজের মেয়ের মতো করেই তাদের বড় করেছেন এই তারকা।

বয়স চল্লিশের কোঠা পার হলেও এখনো অবিবাহিত সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। কিন্তু কেন এতদিনেও বিয়ে করেননি তিনি তা অজানা। এবার সে বিষয়ে মুখ খুললেন সুস্মিতা ।

অভিনেত্রী-লেখিকা টুইঙ্কেল খান্নাকে দেওয়া এক সাক্ষাৎকারে সুস্মিতা সেন বলেন, ‘সৌভাগ্যক্রমে আমি অনেক মজার মানুষদের সঙ্গে মিশেছি। কিন্তু আমি বিয়ে করিনি কারণ তারা সকলেই হতাশ থাকত। বাচ্চাদের নিয়ে কোনো সমস্যা নয়। তারা খুবই ভদ্র। আমার জীবনে যারা এসেছে দু’টি বাচ্চাই তাদের আপন করে নিয়েছে। তারা সবাইকে সমানভাবে সম্মান করেন। এটি দেখলে ভালো লাগে। ’তিনবার বিয়ের পরিকল্পনা করেছিলেন বলে জানান সুস্মিতা। কিন্তু শেষ পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেননি তিনি। অভিনেত্রীর বলেন, ‘আমি তিন বার বিয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছিলাম। কিন্তু সৃষ্টিকর্তা আমাকে বাঁচিয়েছেন। পরে তাদের জীবনে কী ভয়াবহ ঘটনা ঘটেছে তা বলে বোঝাতে পারবো না। সৃষ্টিকর্তা আমাকে এবং আমার বাচ্চাদেরকেও রক্ষা করেছেন। ’

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x