1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
কেকের মৃত্যুতে সঙ্গীতঙ্গনে শোক : শোকবার্তা দিলেন নরেন্দ্র মোদী | পিরোজপুর পোষ্ট ২৪
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:১৯ অপরাহ্ন

কেকের মৃত্যুতে সঙ্গীতঙ্গনে শোক : শোকবার্তা দিলেন নরেন্দ্র মোদী

  • শেষ হালনাগাদ : বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৯ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুর পোষ্ট : বলিউড গায়ক কেকে মঙ্গলবার কলকাতায় নজরুল মঞ্চে গানের অনুষ্ঠানে মঞ্চে গান গাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন । এ সময় তাঁকে নিয়ে যাওয়া হয় কোলকাতার এক প্রথম সারির এক বেসরকারি হাসপাতালে। সেখানেই মৃত ঘোষণা করা হয় তাঁকে। কোলকাতার সময় রাত সাড়ে ৯টায় এ খবর নিশ্চিত হওয়া যায়। চিকিৎসকদের প্রাথমিক অনুমান হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু তাঁর। আকস্মিক মৃত্যুর কারণ জানতে গায়কের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো দেওয়া হয়েছে।

শিল্পী কেকের মৃত্যুর খবর ফেসবুকে আসলেই সঙ্গে সঙ্গে শোকের ছায়া নেমে আসে অনুরাগী মহলে ও শিল্পীদের মধ্যে ।

সূত্রের খবর, অনুষ্ঠানের পর কলকাতার পাঁচতারা হোটেলে গিয়েছিলেন তিনি। সেই সময়  তাঁকে ছবি তোলার অনুরোধ জানান তার ভক্তরা । তখনই অসুস্থ বোধ করায় তিনি ছবি তোলেন নি ভক্তদের সাথে । অসুস্থতা বাড়তেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আগামিকাল তাঁর আরও একটি অনুষ্ঠান করার কথা ছিল।

এদিকে, বলিউড গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে-র অকালপ্রয়াণে শোকস্তব্ধ শুধু পশ্চিমবঙ্গ নয় গোটা ভারত। শোকবার্তা জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

টুইটারে ভারতের প্রধানমন্ত্রীর শোকবার্তায় লেখা ছিল (বাংলায় তার মানে এমন) , ‘জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে-র অকালমৃত্যুর খবরে মর্মাহত। সব প্রজন্মের শ্রোতাদের আবেগ-অনুভূতি ছুঁয়ে যেত তাঁর গান। শিল্পীর গানেই তাঁকে চিরকাল মনে রাখব আমরা। তাঁর পরিবার ও অনুরাগীদের সমবেদনা জানাই। ওম শান্তি।’

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x