18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ফাইল ফটো : প্রধানমন্ত্রী

কেউ যেন মাস্ক না পরে বাহিরে যায় : প্রধানমন্ত্রী

পিরোজপুর পোষ্ট :কেউ যেন মাস্ক না পরে বাহিরে যায়। সকলকে অবশ্যই নিরাপদ দূরত্ব মানতে হবে।অনুষ্ঠান আয়োজনের ক্ষেত্রে অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে করতে হবে। এটা সবার জন্য প্রযোজ্য। খোলা যায়গায় অনুষ্ঠান করলে ভালো কারন এতে ভাইরাসটা ছড়াতে পারে কম। রবিবার সকালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন ।

এসময় তিনি আরো বলেন, করোনা সংক্রমণের বিরুদ্ধে মাঠে সক্রিয় হতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন শেখ হাসিনা। বলেন, ‘করোনার আরেকটি ধাক্কা আসছে। সবাইকে প্রস্তুতি নিতে হবে যাতে সাধারণ মানুষের কোনো কষ্ট না হয়।

‘রাজনৈতিক দল হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। এ নির্দেশনা আগেও দিয়েছিলাম। আবারও বলছি মানুষের পাশে দাঁড়াতে হবে। গরীবদের সহযোগিতা করতে হবে। নিজেরা স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং অন্যরা যেন মেনে চলে সে ব্যবস্থা করতে হবে।’‘আমরা স্কুল-কলেজ খুলতে চেয়েছিলাম। কিন্তু হঠাৎ করে সংক্রমণ বেড়ে গেল। তাই এখন না খুলে সিদ্ধান্ত নিয়েছি যে ঈদের পরে খুলব।’তবে করোনার টিকা কার্যক্রম চলমান থাকবে বলে জানালেন সরকার প্রধান।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন